বার্সার সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন মেসি!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 11:26:21

চুক্তি নবায়ন করতে বার্সেলোনার সঙ্গে কোনো ধরনের আলোচনাই করছেন না লিওনেল মেসি। নতুন চুক্তি নিয়ে আলোচনা না করে বরং আর্জেন্টাইন এই ফুটবল যাদুকর প্রস্তুতি নিচ্ছেন এবার কাতালান জায়ান্ট ছাড়ার। এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে স্প্যানিশ গণমাধ্যমে।

২০১৭ সালে চার বছরের জন্য ন্যু ক্যাম্পের সঙ্গে চুক্তি করেছিলেন ৩৩ বছরের ফুটবল সুপারস্টার মেসি। সেই চুক্তির মেয়াদ শেষ হবে আগামী গ্রীষ্মে। এখন থেকে গুনে গুনে ঠিক ১২ মাস পর। সেই চুক্তির একটি ধারা অনুযায়ী ইচ্ছে করলে মেয়াদ শেষে বার্সার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কটা ছিন্ন করতে পারবেন রেকর্ড ষষ্ঠবারের এ ব্যালন ডি’অর জয়ী।

তবে খবর যাই রটুক, ফুটবল দুনিয়ার মহাতারকা মেসিকে দলে রাখার ব্যাপারে আশাবাদী বার্সা। স্প্যানিশ জায়ান্ট কর্তৃপক্ষের আত্মবিশ্বাস, মেসি তাদের সঙ্গে নতুন করে চুক্তি করবেন। এবং ন্যু ক্যাম্পেই থেকে যাবেন।

মেসির সঙ্গে এখন নতুন করে এক বছরের চুক্তি করতে চায় বার্সা। সঙ্গে থাকবে আরো এক বছর চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ। যাতে ২০২৩ সালে নিজের ৩৬তম জন্মদিন পর্যন্ত ব্লুগ্রানাতে থাকতেন পারেন এ মেগাস্টার।

এর আগে ক্লাব কর্তাদের সঙ্গে নানা বিষয়ে মতভেদ দেখা দিয়েছে মেসির। বিশেষ করে লকডাউনের সময় বেতন কাটছাঁট নিয়ে ফুটবলারদের বিরুদ্ধে নেতিবাচক খবর প্রচার করায় ক্লাবের সঙ্গে তার মনোমালিন্য হয়। এছাড়া ক্লাবের বাজে পারফরম্যান্সের জন্য ফুটবলারদের দায়ী করে নানা খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোচ কিকে সেতিয়েনের সঙ্গেও সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না তার। তারওপর লা লিগা ট্রফি জেতার লড়াইয়ে ৪ পয়েন্টে পিছিয়ে গেছে বার্সা। সব মিলিয়ে মন ভালো নেই মেসির। তাই ক্লাব ছাড়ার চিন্তা-ভাবনা শুরু করেছেন মেসি।

চুক্তি নিয়ে প্রাথমিক আলোচনা বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, মেসি নিজের ভবিষ্যৎ নিয়ে মত পাল্টে ফেলেছেন। ড্রেসিংরুমে বন্ধুদের কাছে নাকি মেসি জানিয়েছেন, তিনি ক্লাবের ‘সমস্যা’ হয়ে থাকতে চান না।

এ সম্পর্কিত আরও খবর