মোসাদ্দেক-নাসিরকে তলব করবে বিসিবি

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 06:34:57

মাঠের বাইরের কেলেঙ্কারিতে জড়িয়ে এখন বিপাকে রয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। তার বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছেন স্ত্রী শারমিন সামিরা ঊষা। দশ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে জাতীয় দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে। এমন ঘটনায় নড়েচড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তার আগে এমন অনাকাংখিত ঘটনায় জড়িয়ে আলোচনায় এসেছেন রুবেল হোসেন, আরাফাত সানি, সাব্বির রহমান, নাসির হোসেন আর মোহাম্মদ শহীদ। সোমবার ইঙ্গিত মিলেছে- শিগগিরই অভিযুক্ত ক্রিকেটারদের তলব করবে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন জানালেন, ‘মোসাদ্দেকের ব্যাপারটা যেটা দেখেছি- উনার স্ত্রী মামলা করেছেন। যেহেতু ওটা আদালতে চলে গেছে ওটা আদালতে নিষ্পত্তি হোক। আমরা আমাদের বিষয়গুলোকে আমাদের মতো করে দেখব। হয়ত খুব শিগগিরই বসব। সংশ্লিষ্ট ক্রিকেটারদের ডাকা হবে। তাদের বক্তব্য শুনব।’

নাসির ও মোসাদ্দেকসহ যারা নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন তাদের ব্যাপারে আরো কঠোর হবে বিসিবি। নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘দেখুন, এটা তাদের একান্ত ব্যক্তিগত ও পারিবারিক ব্যাপার। অভিভাবক হিসেবে আমাদের যেটা করনীয় আমরা করব। বোর্ডের অবস্থান এসব ব্যাপারে কঠোর হবে এইটুকু বলতে পারি। বোর্ড সভাপতি দেশের বাইরে আছেন। উনি যাওয়ার আগে এসব নিয়ে আলোচনা করেছেন। মোসাদ্দেকের ইস্যু আসার আগে অন্য বিষয় ছিল সেসব নিয়ে আলোচনা হয়েছে আমাদের।’

গত রোববার স্ত্রীর যৌতুকের মামলায় পড়েছেন ক্রিকেটার মোসাদ্দেক। ময়মনসিংহ সদর আমলি আদালতের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম রোজিনা খানের আদালতে নারী নির্যাতনের মামলাটি করেন তার স্ত্রী।

এ সম্পর্কিত আরও খবর