ফের বিয়ে করলেন মোসাদ্দেক

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 22:17:12

প্রথম বিয়ের অভিজ্ঞতাটা ভালো ছিল না। শেষ পর্যন্ত সম্পর্কটাই টিকেনি। কিন্তু জীবন কী আর থেমে থাকে! ফের বিয়ে করলেন মোসাদ্দেক হোসেন সৈকত। দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার।

গত শুক্রবার ময়মনসিংহে পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে শেষ হয় বিয়ের অনুষ্ঠানিকতা। করোনার কারণে বড় পরিসর ছিল না। এর আগে ২০১২ সালে খালাতো বোন সামিরা শারমীনকে বিয়ে করেন মোসাদ্দেক। মোসাদ্দেক ও সামিরার পরিবারের মধ্যে বনিবনা হচ্ছিল না। এক পর্যায়ে সংসার ভেঙে যায় তাদের।

শুক্রবার বিয়ে করলেও খবরটা দিলেন রোববার। ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে আর ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে তোলা ছবি শেয়ার করে মোসাদ্দেক হোসেন লিখেছেন, ‘জীবনের নতুন যাত্রা শুরু করছি। আমাদের জন্য দোয়া করবেন। করোনাভাইরাসের প্রভাবে সীমিত পরিসরে পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে হয়েছে। সবকিছু ঠিক থাকলে পরবর্তীতে সবাইকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে।’

জাতীয় দলের ২৪ বছর বয়সী এই ক্রিকেটারের স্ত্রীর নাম উম্মে তামান্না। বাড়ি ময়মনসিংহ শহরের তালতলায়।

২০১২ সালে খালাতো বোন সামিরা শারমিনকে বিয়ে করেন মোসাদ্দেক। ২০১৮ সালে মোসাদ্দেক ও তার মায়ের বিরুদ্ধে মামলা করেন সামিরা। অভিযোগ তুলেন- ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন করে বাড়ি থেকে তাকে তাড়িয়ে দিয়েছেন মোসাদ্দেক। এনিয়ে অনেক ঘটনা শেষে স্ত্রীকে ডিভোর্স দেন মোসাদ্দেক।

এবার করোনার ছুটিতে নতুন জীবন সঙ্গী খুঁজে নিলেন মোসাদ্দেক।

এ সম্পর্কিত আরও খবর