মেসির জন্য ইন্টারের টোপ

ফুটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 04:35:03

তিনি তো বার্সেলোনার ঘরের ছেলে। নু ক্যাম্পেই তার বেড়ে উঠা। স্প্যানিশ এই ক্লাবে খেলেই হয়ে উঠেছেন কিংবদন্তি। বয়সটাও তো কম হয়নি, ৩৪! কিন্তু এ পর্যায়ে এসে গুঞ্জন ছড়িয়েছে- বার্সা ছাড়তে পারেন লিওনেল মেসি! তারপর থেকেই একাধিক ক্লাব হাত বাড়িয়েছে এই প্লেমেকারের দিকে। ব্যস্ত সময় কাটাচ্ছেন মেসির এজেন্ট!

এরমধ্যে গুঞ্জন ভাসছে ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো ইতালির ক্লাবে নাম লেখাতে যাচ্ছেন মেসি। ইন্টার মিলান বড় টোপ দিয়েছে তাকে। বার্সেলোনার আর্জেন্টাইন মহাতারকার জন্য ২৬০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত ইন্টার মিলান।

ইতালিয়ান নামী পত্রিকা ‘লা গ্যাজেত্তা দেল স্পোর্ট’ প্রথম পেজে মেসিকে ঘিরে সংবাদের শিরােনাম দিয়েছে- ‘ইন্টার মেসি বেনে’। মানে- মেসি ইন্টারে ভালো থাকবে।

যদিও এ অবস্থায় মেসির এজেন্ট- তার বাবা হোর্হে মেসি তেমন কিছুই বলছেন না। তবে মিলানে এই আগস্ট থেকে ব্যবসা শুরু করতে যাচ্ছেন তিনি। সেখানে বাড়িও কিনে ফেলেছেন মেসির বাবা। এই ঘটনা যে গুজবের আগুন জ্বেলে দিয়েছে।

জানা গেল ইন্টার মিলান ২৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব করছে মেসির জন্য। সব মিলিয়ে মেসির বাৎসরিক আয়ে যোগ হবে ৫০ মিলিয়ন ইউরো। বলা হচ্ছে ১০ মিলিয়ন ইউরো বাড়তি পাবেন মেসি।

তবে রেকর্ড ছয় ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসি বার্সা ছাড়লে রীতিমতো সুনামি বয়ে যাবে!

এ সম্পর্কিত আরও খবর