বাজারে আসছে অপো’র নতুন স্মার্টফোন

মোবাইল ফোন, টেক

সাব্বিন হাসান আইসিটি এডিটর, বার্তা২৪.কম | 2023-08-30 06:06:01

অপো বাংলাদেশে এফ সিরিজের নতুন ‘১৭-প্রো’ মডেলের আনুষ্ঠানিক বিপণন শুরু করেছে। মডেলটি ম্যাজিক ব্লু ও ম্যাট ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির প্রি-অর্ডার গ্রাহকেরা উপহার হিসেবে পাচ্ছেন ব্যাকপ্যাক। তাছাড়া লটারিতে থাকছে ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, স্ট্যান্ড ফ্যান আর গিফট বক্স।

কালার পোর্ট্রেট (এআই) এবং ডুয়্যাল লেন্স ব্যবহারে এফ সেভেন্টিন প্রোর ক্যামেরা শহুরে রাস্তা বা ভ্রমণে ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ ছবিতে দেবে বাড়তি ডিটেইলস। রাতের অন্ধকারেও জীবন্ত ছবি তুলতে আছে লাইট এইচডিআর। আছে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড। স্থিতিশীল, পরিষ্কার এবং পরিচ্ছন্ন ভিডিও নিশ্চিত করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড।

অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, তারুণ্যের স্মার্টফোন চাহিদা পূরণে অপো বরাবরই চমৎকার ফিচারের সব স্মার্টফোন আনছে। নতুনত্বই অপোর বৈশিষ্ট্য। নতুন মডেলটি অপোর নিজস্ব স্টোর, স্মার্টফোন ডিসপ্লে শপ ও অনলাইনে পাওয়া যাচ্ছে। ৪৮ মেগাপিক্সেলের এআই কালার পোর্ট্রেট লেন্সের ‘এফ সেভেন্টিন প্রো’ গত ৯ সেপ্টেম্বর উন্মোচিত হয়।

৮ গিগাবাইট র‌্যাম, ইন্টারনাল স্টোরেজের ফোনটি ফ্ল্যাশ চার্জ ৪.০ দিয়ে মাত্র ৫৩ মিনিটেই চার্জ হবে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ১৬৪ গ্রাম ওজনের ফোনটির দাম মাত্র ২৭ হাজার ৯৯০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর