দেশের বাজারে অত্যাধুনিক ফিচারের স্যামসাং ২০২০ কিউএলইডি টিভি

আইসিটি সংবাদ, টেক

টেক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:03:12

স্মার্টফোনের বাজারে রাজত্ব করা স্যামসাং আধুনিক টিভি তৈরিতেও পিছিয়ে নেই। সম্প্রতি দেশের বাজারে স্যামসাংয়ের ২০২০ কিউএলইডি টিভি উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

স্যামসাংয়ের নতুন 'টি সিরিজের' টিভিগুলো বাংলাদেশে তিনটি ভিন্ন ক্যাটাগরিতে পাওয়া যাবে। এরমধ্যে রয়েছে, কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি এবং স্মার্ট টিভি। ধারণা করা হচ্ছে, এ টিভিগুলো ক্রেতাদের চাহিদানুযায়ী টিভি দেখার দুর্দান্ত অভিজ্ঞতা দেবে।

সাইজ, রেজ্যুলেশন ও অন্যান্য প্রধান ফিচারসহ ১২ টি ভিন্ন মডেলে স্যামসাং 'টি সিরিজের' টিভিগুলো পাওয়া যায়। বিভিন্ন ধরনের কনটেন্ট উপভোগ করতে কনটেন্ট গাইড, টিভি থেকে পার্সোনাল কম্পিউটার মোডসহ আরও বিভিন্ন উদ্ভাবনী ফিচার যুক্ত করা হয়েছে। এছাড়াও, এ সিরিজের টিভিগুলোতে রয়েছে এইচডিএমআই, লাইভ কাস্ট, ব্লুটুথ, বিক্সবি ভয়েস অ্যাসিসটেন্ট, হোম ক্লাউড এবং দর্শকদের সুবিধার জন্য আরো অনেকগুলো স্মার্ট ফিচার রয়েছে।

ফোরকে পিকচার কোয়ালিটির জন্য এই টিভিগুলোতে আছে এইচডি (১,৩৬৬x৭৬৮), এফএইচডি (১৯২০x১০৮০), ক্রিস্টাল ইউএইচডি (৩৮৪০x২১৬০) রেজ্যুলেশনে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে। এ সিরিজের টিভিগুলোর স্ক্রিনের আকার ৩২ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত, যেগুলোর মোশন রেট ৫০ থেকে ২৪০ পর্যন্ত। ২০ ওয়াট (২ চ্যানেল) ও ৪০ ওয়াটের (৪ চ্যানেল) সাউন্ড সিস্টেমে ‘টি সিরিজের’ টিভিগুলোতে চমৎকার সাউন্ড উপভোগের  অভিজ্ঞতা দেবে।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন, কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর ও স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল এবং ইলেকট্রা ইন্টারন্যাশনালের কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর