মটোরোলার হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার নিচ্ছে রবিশপ

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 02:53:56

মটোরোলার সর্বশেষ হ্যান্ডসেটটির প্রি-অর্ডার খুব সহজেই আগ্রহীরা করতে পারবেন অনলাইনে। আর সেই সুযোগ এনেছে দেশের অন্যতম ই-কমার্স সাইট রবিশপ ডটকম।

গ্রাহকরা ২৪ সেপ্টেম্বর পর্যন্ত রবিশপ ডটকম থেকে মটোরোলা মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার করতে পারবেন।

মটোরোলা মটো ই-ফোর প্লাস ১১ হাজার ৯৯০ টাকা, মটো ই-ফাইভ ১৪ হাজার ৯৯০ টাকা এবং মটো ই-ফাইভ প্লাসের দাম ১৯ হাজার ৯৯০ টাকা। আকর্ষণীয় নতুন এই হ্যান্ডসেটগুলোতে থাকছে বড় ডিসপ্লের পাশাপাশি স্বল্প আলোতে আকর্ষণীয় ছবি তোলার সুবিধা।

এছাড়া ব্যাটারি সক্ষমতা, দ্রুততার সঙ্গে কাজ করতে সক্ষম, আকর্ষণীয় লাউড স্পিকার ও মনোরম ডিজাইনের এই হ্যান্ডসেটগুলো মোবাইলে বিনোদনের ক্ষেত্রে এক নতুনমাত্রা যোগ করবে।

সবগুলো হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় উপহার রয়েছে গ্রাহকদের জন্য। উপহারের মধ্যে থাকছে মটোরোলা ব্যাগ, ক্যাপ, টি-শার্ট ও ব্লু-টুথ স্পিকার। আরও থাকছে ১৫ মাসের ওয়ারেন্টি, ছয় মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদি ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি)।

যেকোনো হ্যান্ডসেট কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে ১০০ শতাংশ বোনাস ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ইএমআই সুবিধা এবং অনলাইন পেমেন্টের মাধ্যমে রবিশপ থেকে গ্রাহকরা মটোরোলা হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডার করতে পারবেন। পাশাপাশি ক্যাশ অন ডেলিভারি সুবিধাও থাকছে।

এ সম্পর্কিত আরও খবর