কাগজবিহীন অফিস হিসেবে রবি’র যাত্রা শুরু

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:49:20

কাগজবিহীন অফিস পরিচালনার লক্ষ্যে ডিজিটাল ডকুমেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম চালু করল মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি রবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, একটি আধুনিক, গতিশীল ও ডিজিটাল কোম্পানি হিসেবে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কোম্পানির গুরুত্বপূর্ণ নথিগুলোকে ডিজিটাল পদ্ধতিতে সংরক্ষণ করতে পারবে রবি’র ডকুমেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম। পাশাপাশি অনলাইন প্লাটফর্ম থেকে সেগুলো পুনরুদ্ধারও করা যাবে। এতে কোম্পানির অনেক সময়, শ্রম ও খরচ কম হবে।

রবি’র কর্পোরেট অফিসে অনুষ্ঠিত এই সিস্টেমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তোহমে, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব, হেড অফ হিউম্যান রিসোর্সেস ডিভিশন মো. ফায়সাল ইমতিয়াজ খান, ডেটাফোর্ট’র ডিরেক্টর অ্যান্ড সিইও এম এইচ খসরু, ফ্যাসিলিটিস অ্যান্ড সার্ভিসেস’র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন, কাস্টমার এক্সপেরিয়েন্স’র ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ ও ফ্যাসিলিটিস অ্যান্ড সার্ভিসেস’র জেনারেল ম্যানেজার মো. আবু সায়ীদ।

উল্লেখ্য, এশীয় অঞ্চলের টেলিযোগাযোগ কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান। দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেওয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করছে কোম্পানি। রবিতে ভারতীয় এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর