রিয়েল টাইম হার্ট এবং অক্সিজেন মনিটর নিয়ে এলো রিয়েলমি ওয়াচ এস

, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 23:44:01

প্রতিটি তরুণের জন্যই ঘড়ি খুবই জনপ্রিয় নিত্য সঙ্গী। হালের স্মার্টওয়াচ আমাদের ফোনের সাথে সহজে সংযুক্ত হয়ে নানান কাজে সাহায্য করে বিধায় এই ঘড়িগুলোর গুরুত্ব দিনদিন বাড়ছে।

এসব কথা মাথায় রেখে দেশের তরুণদের সেরা পছন্দ রিয়েলমি বাজারে নিয়ে এসেছে রিয়েলমি ওয়াচ এস। এই স্মার্টওয়াচের অটো ব্রাইটনেস টাচস্ক্রিন, রিয়েল টাইম হার্ট এবং অক্সিজেন মনিটর, বিশাল ব্যাটারি লাইফ, স্মার্ট নোটিফিকেশন সুবিধাসহ আরো অনেক দুর্দান্ত ফিচারে ইতোমধ্যে বাজারে সাড়া ফেলেছে।

রিয়েলমি ওয়াচ এস-এ আছে ৩.৩ সেন্টিমিটারের (১.৩-ইঞ্চি) স্মার্ট ডিসপ্লে, যা আশাপাশের আলোক পরিস্থিতির সাথে স্বয়ংক্রিয়ভাবে খাপ খাইয়ে ডিসপ্লের আলোর উজ্জ্বলতা বাড়িয়ে বা কমিয়ে আরামদায়ক দেখার অভিজ্ঞতা দেয়। ডিসপ্লেটি খুবই উজ্জ্বল এবং ৬০০ নিটস পর্যন্ত পৌঁছতে পারে, ফলে ঘড়ির সমস্ত ফিচার প্রচণ্ড সূর্যালোকেও দৃশ্যমান থাকে।

রিয়েলমি ওয়াচ এস-এ আছে ৩.৩ সেন্টিমিটারের (১.৩-ইঞ্চি) স্মার্ট ডিসপ্লে

৩৯০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, লাইটিং ফাস্ট সেন্সর এবং প্রসেসর থাকার কারণে একবার সম্পূর্ণ চার্জে রিয়েলমি ওয়াচ-এস ১৫ দিন পর্যন্ত চলতে পারে। ম্যাগনেটিক চার্জিং কেসের মাধ্যমে মাত্র ২ ঘন্টার মধ্যে এই ঘড়িটি শতভাগ চার্জ হয়। তাছাড়া, আইপি৬৮ রেটিং থাকায় স্মার্টওয়াচটি ১.৫ মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্টেন্ট।

রিয়েলমি ওয়াচ এস-এ আউটডোর এবং ইনডোরে দৌড়ানো, হাঁটাহাঁটি, সাইক্লিং, ফুটবল, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, যোগব্যায়াম এবং ক্রিকেট সহ ১৬ ধরণের স্পোর্টস মনিটরিং করতে সাহায্য করে।   

এ স্মার্টওয়াচে গুডিক্স-এর অপটিকাল পিপিজি হার্ট রেট সেন্সর ব্যবহার করা হয়েছে, যা নির্ভুলভাবে ২৪ ঘন্টা ননস্টপ হার্ট রেট মনিটরিং করে। তাছাড়া, হার্ট রেটে কোনও অনিয়ম থাকলে তাও স্বয়ংক্রিয়ভাবে বলে দেয়। তাছাড়া রিয়েলমি ওয়াচ এস রিয়েল টাইমে নির্ভুলতার সাথে রক্তে অক্সিজেনের পরিমাপ মনিটর করতে পারে।    

৩৯০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, লাইটিং ফাস্ট সেন্সর এবং প্রসেসর থাকার কারণে একবার সম্পূর্ণ চার্জে রিয়েলমি ওয়াচ-এস ১৫ দিন পর্যন্ত চলতে পারে

রিয়েলমি ওয়াচ এস-এর ব্যবহারকারীরা ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম-সহ প্রায় সকল অ্যাপের নোটিফিকেশন দেখতে পারবেন। এটি নির্বিঘ্নে স্মার্টফোনের সাথে যুক্ত করা যায় এবং ডিসপ্লে কল এবং এসএমএস দেখা যায়। এর বড় স্ক্রিনের কারণে যেকোন ম্যাসেজ বা নোটিফিকেশন পড়াও বেশ সহজ। স্মার্টওয়াচটিতে গান পরিবর্তন এবং দূর থেকে ফটো ক্লিক করার সুযোগ রয়েছে। এছাড়াও রিয়েলমি ওয়াচ এস-এ ১০০টিরও বেশি ওয়াচ ফেস রয়েছে যা ব্যবহারকারীকে সবসময় ট্রেন্ডি থাকছে সাহায্য করবে।

রিয়েলমি ওয়াচ এস স্মার্ট তরুণদের দেবে প্রিমিয়াম ফিল কারণ এতে ব্যবহার করা হয়েছে এক্সক্লুসিভ ৬০৬৩ অ্যালুমিনিয়াম অ্যালয়, যার ফলে এটি একই সাথে টেকসই এবং লাইটওয়েট। স্ট্র্যাপটি হাই-এন্ড লিকুইড সিলিকন দিয়ে তৈরি যা হালকা এবং ত্বক-বান্ধব। কেবল তা-ই নয়, সবার পোশাক বা নিজস্ব পছন্দের সাথে খাপ খাইয়ে নিতে কালো, নীল, কমলা এবং সবুজ – এই চারটি ভিন্ন রঙের স্ট্র্যাপ আছে।

সহজলভ্য এবং নজরকাড়া এই স্মার্টওয়াচটি হবে প্রতিটি প্রযুক্তি-প্রেমীর নিত্যসঙ্গী। বহুমুখী কার্যকারিতা ও দুর্দান্ত ফ্যাশন আনুষাঙ্গিক হিসেবে তরুণদের জীবনকে আরো গতিশীল করবে রিয়েলমি ওয়াচ এস।

কেনার জন্য ক্লিকঃ https://rebrand.ly/realme_Watch_S

এ সম্পর্কিত আরও খবর