সাড়া জাগিয়েছে দারাজমল ফেস্টিভ্যাল

, টেক

সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:42:57

দারাজ ওয়েব ও অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্মগুলোতে প্রতিষ্ঠানটির সিগনেচার ক্যাম্পেইন ‘দারাজমল ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত হয়। দারাজ ফেস্টিভ্যালের মতো এবারের ক্যাম্পেইনের প্রতিটি ক্যাটাগরিতে ক্রেতাদের সাড়া পাওয়া যায়।

ভাউচার (কুপনস), ব্র্যান্ড অব দ্য ডে, ব্র্যান্ড ফ্ল্যাশ সেলস (তিন ঘণ্টার জন্য প্রতিদিন দুটি ব্র্যান্ডের সেলস অফার), ২১ টাকা ফ্রি শিপিং (২১ জানুয়ারি), ব্র্যান্ড ফ্রি শিপিং ও প্রাইস পয়েন্টসের (৪৯৯, ৯৯৯, ১৯৯৯) মতো অফার ক্যাম্পেইনকে আকর্ষণীয় করে।

পরিসংখ্যান বলছে, ক্যাম্পেইনটি বেশ সাড়া জাগায়। ৪৫০ জন সেলার দারাজমল ফেস্ট ২০২১ পর্বের জন্য নিবন্ধন করেন। স্বাভাবিক সময়ের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময়ে অর্ডারের সংখ্যা ৫০ শতাংশ বৃদ্ধি পায়। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ৬৩ হাজার অর্ডার জমা পড়ে। যা গত আয়োজনের তুলনায় ১১০ শতাংশ বেশি। এ সময় বিক্রির প্রবৃদ্ধি দাঁড়ায় ১২৮ শতাংশ।

ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজমল’র টিম লিডার মনিকা কবির জানালেন, ক্যাম্পেইনে ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পেয়েছি। এজন্য দারাজমল টিম, সহযোগী ও ক্রেতাদের প্রতি কৃতজ্ঞ। তাদের সরাসরি সমর্থন ছাড়া আয়োজনটি এতটা চমৎকার হতো না। রাফসান সাবাব, মুমতাহিনা টয়া, সারিকা সাবাহ, সোহানা সাবাহ, বাসমা খান, হামজা খান শায়ানসহ অনেক সেলিব্রেটিরা ক্যাম্পেইনকে সফল করতে ভূমিকা রেখেছে। এ সফলতাই আগামী দিনগুলোতে বড় অর্জনের দিকে এগিয়ে যাওয়ার প্রেরণা হবে।

দারাজমল হলো দারাজের প্রিমিয়াম চ্যানেল। এখান থেকে ক্রেতারা বিশ্বস্ত ব্র্যান্ডগুলোর পণ্য পুরোপুরি নিশ্চয়তার সাথে কিনতে পারেন। এ চ্যানেলের মাধ্যমে পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য আছে ১৪ দিনের রিটার্ন পলিসি সুবিধা।

এবারের ক্যাম্পেইনের জনপ্রিয় ব্র্যান্ডগুলো হলো এসকোয়ার ইলেকট্রনিকস, সিঙ্গার, অ্যাপেক্স, নোয়া, ডেটল, স্যামসাং, শ্যাভার শপ বাংলাদেশ, টিপি লিংক, মোজাম্মেল রাইস ও ওয়ালটন। সর্বোচ্চ বিক্রির ক্যাটাগরিতে ছিলো মোবাইল ও ট্যাবলেট, হেলথ ও বিউটি পণ্য, গ্রোসারি, টেলিভিশন, কম্পিউটার ও ল্যাপটপ।

এছাড়াও, রিয়েলমি সি-১৭ স্মার্টফোন, স্যামসাং ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন, ওয়ালটন প্রিলুড এন৫০০০ ল্যাপটপ, মোজাম্মেল স্পেশাল মিনিকেট চাল (২০ কেজি), এমআই ফোরএস ৫৫ ইঞ্চি এইচডি অ্যান্ড্রয়েড এলইডি টিভি (ইউরোপিয়ান), তীর অ্যাডভান্সড সয়া বিন তেল, ৮ বক্স প্ল্যানেট পারফিউমড পকেট টিস্যু ও গুগল প্লে গিফট ৫ ডলার ইউএস সর্বোচ্চ বিক্রি পণ্যের তালিকায় আসে।

এ সম্পর্কিত আরও খবর