দশ বছর পর আবারও মটোরোলা হ্যান্ডসেট বাংলাদেশে

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 05:20:01

প্রায় দশ বছর পর রবির হাত ধরে তাদের হ্যান্ডসেট বাজারজাত করলো মটোরোলা।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর হোটেল সোনারগাঁও-এ    কোম্পানিটির এই হ্যান্ডসেটগুলোর উদ্বোধন করা হয়।

৫০০০ এম্পিয়ার ব্যাটারি সক্ষমতা, ফ্রন্ট ফ্ল্যাশ, দ্রুততার সাথে কাজ করতে সক্ষম, ফোনগুলোর মডেল হচ্ছে মটো ই ফোর প্লাস, মটো ই ফাইভ, মটো ই ফাইভ প্লাস ।

উদ্বোধন অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, সহজলভ্য হ্যান্ডসেট ও দ্রুত ইন্টারনেট প্রবেশের কারণে আজ বাংলাদেশে ১৫ কোটির মাইল ফলক ছুয়েছে।

 ডিজিটাল ভিশনের মাধ্যেম দেশের সবখানে মোবাইল ফোন পৌঁছে দেয়ার চেস্টা করছি। আর সেটা হতে হবে আমাদের এফর্ডেবল প্রাইসে এবং সহজলভ্য উপায়ে। পুর্বে যে মোবাইল এর ট্যাক্স দিতে হতো নিজেদের দেশে সেই প্লান্ট তৈরি হওয়ায় আস্তে আস্তে  সেই মাইল ফলক এ পৌঁছাতে  আমরা ধরতে সক্ষম হবো। 

চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ বলেন, ডিজিরেড এর মাধ্যমে আমরা চেষ্টা করছি লেটেস্ট টেকনলোজি গ্রাহকের কাছে পৌঁছে দিতে। আমরা যদি এই সেবা সবার কাছে সহজে পৌঁছে দিতে পারি আশা করি আমরা ভবিষ্যতে আরো বড় উদ্যোগ নিতে পারবো।

বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ নাসিম পারভেজ বলেন, এর মাধ্যেম আশা করছি যারা তরুণ গ্রাহক আছেন তার ৪জি সুবিধা আরো সহজে পাবে এবং এর ফলে তারা  দেশের উন্নয়নে আরো ভূমিকা রাখতে সক্ষম হবে। আমরা আশা করবো ওয়ার্ল্ড এর নামকরা কোম্পানিগুলো বাংলাদেশে সংযোজন কারখানা তৈরি করার মাধ্যেমে দাম সাধ্যের মধ্যে রেখে ৪জি সুবিধা দেশের সকল প্রান্তে পৌঁছে দিতে সক্ষম হবো।

সবগুলো হ্যান্ডসেটের সঙ্গে গ্রাহকরা ফ্রিতে পাচ্ছে,  ব্যাগ/ক্যাপ/ টি শার্ট , ব্লুটুথ স্পিকার , এছাড়াও ১৫ মাসের ওয়ারেন্টি ,ছয় মাসের শূন্য শতাংশ ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদি ৪ জিবি ফ্রি ডেটা ।

এছাড়াও এই হ্যান্ডসেটগুলোর যে কোন একটি কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাকেজ কিনলে ১০০ শতাংশ বোনাস ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। 

মটো ই ফোর প্লাস, মটো ই ফাইভ মটো ই ফাইভ প্লাস ফোন গুলোর দাম যথাক্রমে ১১ হাজার ৯৯০ , ১৪ হাজার ৯৯০ ও ১৯ হাজার ৯৯০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর