ই-কমার্সে পঞ্চম বর্ষে পেপারফ্লাই

আইসিটি সংবাদ, টেক

সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তা২৪.কম | 2023-08-30 05:35:17

দেশি ই-কমার্স খাতে পণ্য বিপণনে উদ্ভাবনী সেবায় পাঁচ বছর পূরণ পেরিয়ে গেছে লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই।

কর্মকর্তারা জানালেন, স্থানীয়ভাবে গড়ে ওঠা প্রতিষ্ঠানটি বর্তমানে ১২০টি অফিসের হাজারের বেশি কর্মী নিয়ে যেকোন আকারের পণ্য দেশের যেকোন ঠিকানায় পৌঁছতে সক্ষম।

পঞ্চম বর্ষে পর্দাপণে পেপারফ্লাই সহপ্রতিষ্ঠাতা এবং প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ বললেন, সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছে পেপারফ্লাই। শুরুর পাঁচ বছর একটি বৃহৎ স্বপ্নের সূচনা মাত্র। উন্নত আর উদ্ভাবনী সেবার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিচ্ছে পেপারফ্লাই। ই-কমার্স প্রতিষ্ঠান এবং মার্চেন্টদের ছাড়া আমাদের এই যাত্রা অসম্পূর্ণ থাকত। যারা পণ্য সরবরাহের জন্য পেপারফ্লাইকে বিশ্বস্ত অংশীদার করে তুলেছে।

প্রসঙ্গত, গত পাঁচ বছরে দেশজুড়ে শুধু কার্যক্রম বাড়ানো নয়, বরং ব্যবসায় উদ্ভাবনী সেবা দিয়েছে পেপারফ্লাই। যার মধ্যে স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, ক্যশলেস পে আর সেলার ওয়ান অন্যতম।

দেশি ই-কমার্স খাতে পরিচালনে পেপারফ্লাইয়ের সেবাগুলো নতুন মাত্রা যোগ করেছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ই-কমার্স খাতের অবদান বৃদ্ধি করতে পেপারফ্লাই নেতৃত্ব দেবে বলে দৃঢ় আশা ব্যক্ত করেন রাহাত আহমেদ।

২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি মাত্র ১০ জন বিপণন কর্মকর্তা আর ঢাকায় পাঁচটি অফিস নিয়ে যাত্রা শুরু করে পেপারফ্লাই। এখন দেশজুড়ে কার্যক্রম পরিচালনা করছে বলে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর