ইনস্টাগ্রামের নতুন প্রধানের নাম ঘোষণা

সোশ্যাল মিডিয়া, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 05:41:17

কেভিন সিস্ট্রম এবং মাইক ক্রিগার এর  অব্যাহতির পর ইনস্টাগ্রাম  এর নতুন প্রধানের নাম ঘোষণা করলো ফেসবুক। নতুন এই দায়িত্বপ্রাপ্ত  প্রধান কর্মকর্তা হলেন অ্যাডাম মোসেরি। যিনি গত ২০০৮ সাল থেকে প্রায় দশ বছর ধরে  ফেসবুকে পণ্য ডিজাইনার হিসাবে কাজ করছেন। তবে ঘোষণা আসার আগ পর্যন্ত তিনি ইনস্টাগ্রামের ভাইস প্রেসিডেন্ট পদে থেকে কাজ করছিলেন।

এ ব্যাপারে ইনস্টাগ্রামের দুই সহ-প্রতিষ্ঠাতার জানান, বর্তমান পণ্য ভাইস প্রেসিডেন্ট অ্যাডাম মোসেরি, কে আমাদের ইনস্টাগ্রামের প্রধান হিসেবে ঘোষণা করতে পেরে আনন্দিত । তিনি  আজ থেকেই (১ লা অক্টোবর) ইনস্টাগ্রামের প্রধান হিসাবে দায়িত্ব পালন করবেন। আমরা আশা করবো ইনস্টাগ্রাম যে মূল্যবোধ  এবং নীতিমালা দিয়ে শুরু হয়েছিলো  অ্যাডাম  ইনস্টাগ্রামকে সেই পথে এগিয়ে নিয়ে যাবে।

ইনস্টাগ্রামের  এই  দুই সহ-প্রতিষ্ঠাতার সরে যাবার আগে ফেসবুকের কিনে নেয়া আরেকটি ইন্সট্যান্ট মেসেজিং সার্ভিস হোয়াটসঅ্যাপস এর প্রতিষ্ঠাতা সরে দাঁড়িয়েছিলেন। ফেসবুক হোয়াটসঅ্যাপ ইউজারদের তথ্য বিক্রি করছে এমন অভিযোগে তিনি সরে দাঁড়িয়েছিলেন। তবে তড়িঘড়ি করে ইনস্টাগ্রামের এই নতুন নিয়োগ সম্পর্কে প্রযুক্তিবিদরা ধারণা করছেন যে ফেসবুক ইনস্টাগ্রামকেও তাদের প্রধান পণ্য হিসেবে বিবেচনা করছে।

তবে নতুন প্রধান আসার পর ইনস্টাগ্রামের  যে পরিবর্তনগুলো আসবে সেগুলো  বর্তমান ও ভবিষ্যৎ ব্যবহারকারীরা কিভাবে নিবে সেটাই এখন অ্যাডাম এর জন্য নতুন চ্যালেঞ্জ  হয়ে আসবে।

এ সম্পর্কিত আরও খবর