অ্যাডভারটাইজিংয়ের সুবিধার্থে বিজ্ঞাপনদাতাদের জন্য এইচটিটিপুলের প্রতিবেদন

, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 21:10:30

বিশ্বের প্রধান মিডিয়া প্ল্যাটফর্মগুলোর সবচেয়ে বড় গ্লোবাল পার্টনার, এইচটিটিপুল একটি আলেফ হোল্ডিং কোম্পানি, ব্র্যান্ড এবং বিজ্ঞাপনদাতাদের জন্য একটি প্রতিবেদন প্রকাশ করে। অল অফ দা কালারস অফ মোবাইল অ্যাডভারটাইজিং নামক এই প্রতিবেদনটি ব্র্যান্ড এবং বিজ্ঞাপনদাতাদের ২০২১ সালে মোবাইল অ্যাডভারটাইজিং-এর উন্নতি এবং তা আরো সফল পরিকল্পনায় সহায়তা করবে।

প্রতিবেদনটির মূল আলোচ্য বিষয় হচ্ছে ব্যবসায়ীদের কিভাবে এবং কেন মোবাইল বিজনেস স্ট্রাটেজি তাদের মার্কেটিং স্ট্রাটেজির অন্তর্ভুক্ত করা উচিৎ। ব্যবসায়ীরা প্রতিবেদনটির মাধ্যমে বিভিন্ন টিপস এবং সবথেকে ভালো মার্কেটিং প্র্যাকটিস গুলো সম্পর্কে জানতে পারবেন। এর ফলে মোবাইল মার্কেটিং-এর সুবিধা জানার পাশাপাশি, আরো সফল মোবাইল মার্কেটিং স্ট্রাটেজি তৈরি করতে প্রতিবেদনটি তাদের সহায়তা করবে। যেকোনো মোবাইল মার্কেটিং স্ট্রাটেজির মূল লক্ষ্য হওয়া উচিৎ ব্যবহারকারীদের অভিজ্ঞতার উন্নতি করা এবং যেসকল গ্রাহক ডেস্কটপের থেকে বেশি মোবাইল কেন্দ্রিক তাদেরকে লক্ষ্য করে পরিকল্পনা করা।

এইচটিটিপুল সহপ্রতিষ্ঠাতা এবং অ্যাপাক রিজিওনাল ম্যানেজিং ডিরেক্টর সানি নাগপাল বলেন,  মোবাইল টেকনোলজির অভাবনীয় অগ্রগতির ফলে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়ে যাচ্ছে, যার ফলে যেকোনো মার্কেট বৃদ্ধির মূল সহায়ক হিসেবে এর ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। এছাড়াও বৈশ্বিক উচ্চমানের ইন্টারনেট ব্যবহারের হার প্রবৃদ্ধির অন্যতম একটি চালিকাশক্তি। আমরা এই প্রতিবেদনটি দ্বারা ব্র্যান্ড এবং সকল ব্যবসায়ীদের চলতি সময়ের মোবাইল ট্রেন্ড নিয়ে অবগতি করার পাশাপাশি তাদের ২০২১ সালের সকল মার্কেটিং প্রচেষ্টায় সফল হতে সহায়তা করতে চাই।

এইচটিটিপুল, আলেফ হোল্ডিং-এর একটি প্রতিষ্ঠান যা ইউরোপ এবং এশিয়া জুড়ে শীর্ষস্থানীয় সব ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্ম নিয়ে কাজ করে থাকে। এর ফলে প্রতিষ্ঠানটি দ্রুত এগিয়ে যাচ্ছে এবং ইতোমধ্যে ৩০টিরও বেশি মার্কেট জুড়ে ঐতিহ্যবাহী ও স্থানীয় বিজ্ঞাপনদাতাদের ব্যবসায় উল্লেখযোগ্য অগ্রগতি বয়ে এনেছে।

এইচটিটিপুলের উন্নত প্রযুক্তি ও পারফরম্যান্স সল্যুশন, দক্ষ কর্মী এবং বিদ্যমান মার্কেট সম্পর্কে সম্যক ধারণার কারণে বিজ্ঞাপনদাতারা তাদের পণ্য বা সেবা সম্পর্কে সবচেয়ে কার্যকর উপায়ে গ্রাহকদের কাছে পৌঁছাতে পারেন এবং বিজ্ঞাপনের মাধ্যমে সর্বোচ্চ সুবিধাটুকুও পান। শীর্ষস্থানীয় মিডিয়া প্ল্যাটফর্ম যেমন- টুইটার, ফেসবুক, স্পটিফাই, লিংকডইন, স্নাপচ্যাট, ওয়ার্নার মিউজিক, আউটব্রেইন এবং ব্রেইনলি এইচটিটিপুলকে ইউরোপ ও এশিয়ায় বিভিন্ন মার্কেটে তাদের একমাত্র বিজ্ঞাপন পার্টনার হিসেবে নিযুক্ত করেছে। এইচটিটিপুল-এর সদর দফতর যুক্তরাজ্যে। এছাড়া মধ্য ইউরোপ, নর্ডিকস, বাল্টিকস, বলকানস, রাশিয়া ও সিআইএস এবং এশিয়া-প্যাসিফিক জুড়ে বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠানটির অফিস রয়েছে। আলেফ ব্র্যান্ড বিশ্বজুড়ে ৫০টিরও বেশি মার্কেটে ২০টিরও বেশি নামকরা প্ল্যাটফর্মকে প্রতিনিধিত্ব করে।

বিস্তারিত জানা যাবে www.httpool.com –এই ওয়েবসাইটে।

এ সম্পর্কিত আরও খবর