আস্থা-বিশ্বাসে "ইজি মার্কেটিং" এর দুই বছর

ই-কমার্স, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:01:23

ইজি মার্কেটিং বিশ্বস্ততায় সবার থেকে এগিয়ে। এই স্লোগান নিয়ে যাত্রা শুরু হবার পর দুই বছর অতিক্রম করলো প্রতিশ্রুতিশীল এই ই-কমার্স প্রতিষ্ঠানটি। ইতমধ্যেই নিজের কর্ম দক্ষতায় ক্রেতাদের কাছে বেশ আস্থা অর্জণ করেছে ইজি মার্কেটিং ডট কম ডট বিডি (EASYMARKETING.COM.BD)।

২০১৯ সালের এই দিনে যাত্রা শুরু হবার পর থেকেই বাংলাদেশের ই-কমার্স প্রতিষ্ঠানের মধ্যে "ইজি মার্কেটিং" আলো ছড়িয়ে যাচ্ছে। সুপার ফাস্ট  ডেলিভারি, কোয়ালিটি সম্পন্ন প্রোডাক্ট আর উন্নত মানের কাষ্টমার সার্ভিসের কারণে দেশব্যাপী অনলাইনসপ হিসাবে ক্রেতাদের আস্থা অর্জণ করতে পেরেছে ইজি মার্কেটিং। এমনটা দাবি করেছে এই ই-কমার্স সাইটের ব্যবস্থাপনা পরিচালক খাইরুল লিওন।

তিনি আরো বলেন, গত বছর মহামারি করোনার সময় যেখানে দেশের স্বনামধন্য অনেক ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ ছিল, ছিল ডেলিভারিতে ব্যর্থ  ঠিক তখনই  ইজি মার্কেটিং ঢাল হয়ে দাঁড়িয়ে ছিল মানুষের পাশে, এগিয়ে এসেছিল মানবতার সেবায়। আর দ্রুত ডেলিভেরিতে ইজি মার্কেটিং সব সময় সবার থেকে এগিয়ে ছিল তখনও। কারণ আমাদের রয়েছে নিজস্ব ডেলিভেরি সিস্টেম।

তরুণ এই উদ্যোক্তা দাবি করেন, বাংলাদেশে একমাত্র তারাই দিচ্ছে ঢাকার মধ্যে ২৪ ঘণ্টার ডেলিভেরি ও সারাদেশে ৪৮ ঘণ্টার মধ্যে ডেলিভেরি সুবিধা।

এছাড়াও এই অনলাইন শপ বাংলাদেশের একমাত্র কোম্পানি যারা দিচ্ছে "ট্রাই এ্যান্ড বাই" সুবিধা। এটি হচ্ছে এমন একটি সুবিধা যা, বাংলাদেশের ই-কমার্স জগতে কেউ চিন্তাই করতে পারেনি। যার মাধ্যমে সকল ক্রেতা পণ্য ডেলিভেরি নেয়ার সময় দেখে-শুনে ও ট্রায়াল দিয়ে নেয়ার সুবিধা পাচ্ছে।এতে ক্রেতারা প্রোডাক্ট পছন্দ না হলে সাথে সাথেই রিটার্ন করে দেয়ার সুবিধাও পাচ্ছে।

দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আশা ব্যক্ত করে বলেছেন,সময়ের সাথে আমরা কোন এক সময় দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস হবো।

এ সম্পর্কিত আরও খবর