ইয়্যুথ এডভান্সমেন্ট ইন্সটিটিউট কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে ইয়্যুথ ক্যারিয়ার সামিট ২০২১

আইসিটি সংবাদ, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:59:13

বর্তমান সময়ের সবচেয়ে বড় চ্যালেঞ্জ করোনা মহামারি। ঘর বন্দী অবস্থায় দীর্ঘ এক বছরের বেশি সময় পার করছে সারা বিশ্ব, বিঘ্নিত হয়েছে আমাদের স্বাভাবিক চিরচেনা জীবনযাপন। শিক্ষার্থীরা তাদের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে। ফলে তারা এক অনিশ্চিত ভবিষ্যতের আশংকায় দিন কাটাচ্ছে।

তবে এই কঠিন সময়েও ইয়্যুথ এডভান্সমেন্ট ইন্সটিউট কর্তৃক আয়োজিত ইয়্যুথ ক্যারিয়ার সামিট ২০২১ স্বপ্নবিলাসী তরুণদের সুযোগ করে দিচ্ছে নিজের স্বপ্ন পূরণের দিকে আরো এক ধাপ এগিয়ে যেতে। যার প্রধান উদ্দেশ্য তরুণদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে একটি পূর্ণাঙ্গ দিক নির্দেশনা দেয়া।

দুইদিন ব্যাপী আয়োজিত এই ভার্চুয়াল ইভেন্টে থাকছেন বাংলাদেশের বিভিন্ন পেশায় কর্মরত উচ্চপদস্থ কর্মকর্তাগণ। তাদের সাথে থাকছেন বাংলাদেশের আলোচিত ‘ইয়্যুথ আইকন’ হিসেবে পরিচিত প্রিয় কিছু মুখও। তারা সরাসরি তরুনদের সাথে যুক্ত হবেন ‘ইয়্যুথ ক্যারিয়ার সামিট ২০২১’ এই ইভেন্টে ।

কথা বলবেন স্ব স্ব কর্মক্ষেত্র নিয়ে, দিবেন পরামর্শ ও দিকনির্দেশনা। তরুণদের কাছে পৌঁছে দিবেন তাদের সফলতার বার্তা। কিভাবে পরিকল্পনা করলে সফলতার ছোঁয়া আসবে তা নিয়ে হবে বিস্তর আলোচনা। আর অংশগ্রহণকারীরা সেশনের মাধ্যমে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন আগত অতিথিদের সাথে। এতে করে তাদের আত্মবিশ্বাস আরো মজবুত হবে বলে আমরা আশাবাদী। এছাড়াও অংশগ্রহণকারীদের জন্য রয়েছে সার্টিফিকেট সহ আকর্ষণীয় গিফট!

ইভেন্ট থেকে প্রাপ্ত রেজিস্ট্রেশনের প্রায় সম্পূর্ণ অর্থই ব্যয় করা হবে করোনা আক্রান্ত দরিদ্র পরিবার ও পথশিশুদের কল্যাণে। সামিটের নিউজ পার্টনার হিসাবে রয়েছে বার্তা২৪.কম।

এ সম্পর্কিত আরও খবর