ওয়ানপ্লাস সিক্স’টি লঞ্চের তারিখ পরিবর্তন, ক্ষতিপূরণ দিবে ওয়ানপ্লাস

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 09:36:07

আগামী ৩০ অক্টোবর নিউ ইয়র্কে ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু সেই ইভেন্টের দিন বদলে এবার ২৯ অক্টোবর লঞ্চ হবে ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) । ফলে যারা আগেই টিকিট কেটে রেখেছেন কিন্তু সময় পরিবর্তন হওয়ায় ইভেন্টে যোগ দিতে পারবেন না তাদের টিকিটের টাকা ফেরত দেবে ওয়ানপ্লাস। এ কারণে কাউকে ফ্লাইটের সময় বদল করতে হলেও তার ক্ষতিপূরণ দেওয়া ঘোষণা দিয়েছে চাইনিজ ফোন নির্মাতা কোম্পানিটি।

জানা যায়,গত ৪ অক্টোবর ‘ওয়ানপ্লাস (OnePlus) ঘোষণা করেছিল ৩০ অক্টোবর লঞ্চ হবে নতুন ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T)। নয়াদিল্লি ও নিউইয়র্কে একসাথে অনুষ্ঠিতব্য ইভেন্টে লঞ্চ হওয়ার কথা ছিল এই স্মার্টফোনের। কিন্তু এই সপ্তাহে নতুন iPad ও Macbook Air লঞ্চ করার কথা ঘোষণা করে অ্যাপল (Apple)। অ্যাপল (Apple) জানিয়েছে ৩০ অক্টোবর নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হবে এই পণ্যগুলো। এর পরেই ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) লঞ্চ এক দিন এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেয় চীনা প্রতিষ্ঠানটি।

ওয়ানপ্লাস (OnePlus) সিইও পেট লাও জানান, ৪ অক্টোবর ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) লঞ্চের দিন ঘোষনার সময় আমরা মনে করেছিলাম একটু আগে থেকে জানালে সবার কাছে এই বার্তা পৌঁছে যাবে। কিন্তু একই দিনে অ্যাপল(Apple) অনুষ্ঠান ঘোষনা করায় আমাদের ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) লঞ্চের দিন বদল করতে হল।”

উল্লেখ্য, আগামী ২৯ অক্টোবর সকাল ১১ টায় শুরু হবে ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) লঞ্চ ইভেন্ট। তবে ভারতের অনুষ্ঠানে সময় বদল করা হয়নি। আগামী ৩০ অক্টোবর রাত ৮ টা ৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে ‘ওয়ানপ্লাস সিক্স’টি’ (OnePlus 6T) । ইভেন্টের জন্য তারা এক হাজার দর্শককে টিকিট দিয়েছে। দর্শকদের তালিকায় থাকবেন ওয়ানপ্লাসের ভক্ত ও সংবাদ মাধ্যমের কর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর