সাশ্রয়ী দামের জে সিরিজের নতুন দুই ফোন আনলো স্যামসাং

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 08:43:00

দেশের বাজারে সর্বাধিক বিক্রিত জে সিরিজের নতুন ও সাশ্রয়ী মডেল জে ৪+ এবং জে ৬+ উন্মোচন করেছে বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। তরুণদের জন্য আধুনিক ফিচার যুক্ত করে সম্পূর্ণ নতুন ডিজাইনের সমন্বয়ে তৈরি করা হয়েছে ফোন দুটি।

মঙ্গলবার( ৩০ অক্টোবর) গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজ হচ্ছে আমাদের সর্বাধিক বিক্রিত সিরিজ আর এ সিরিজটি তরুণদের মাঝে বেশ জনপ্রিয়।

যা যা থাকছে:

৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে সমৃদ্ধ  গ্যালাক্সি জে৪+ ও গ্যালাক্সি জে৬+ ডিভাইসগুলোতে থাকছে  বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিন।

এছাড়াও গ্যালাক্সি জে৪+ ডিভাইসটির পেছনে ১৩ এবং সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত করা হয়েছে। আর  গ্যালাক্সি জে৬+ -এ দেয়া হয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়েল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা, যা দিয়ে যেকোনো আলোতে দুর্দান্ত ছবি তোলা সম্ভব।

এছাড়া ডিভাইসটির সামনে সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে।

স্যামসাং-জানায়  এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে নতুন দুটি ডিভাইস। এছাড়া প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে। তরুণ স্মার্টফোন ব্যবহারকারীরা ফোনগুলো সোনালী , কালো  ও নীল ছাড়াও প্রথমবারের মতো স্যামসাং স্মার্টফোন লাইন-আপের গ্যালাক্সি জে৬+ রেড কালারে পাওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর