সিম্ফনি ধামাকা অফারে প্রথম বাইক জয়ী সন্ধ্যা রানী

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 14:04:25

‘হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন’ স্লোগান নিয়ে মেগা ধামাকা অফার ক্যাম্পেইন শুরু করেছে মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান সিম্ফনি। গত ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছে এ ক্যাম্পেইন।

এ অফারের অধীনে সিম্ফনির আই-৬০ স্মার্টফোন কিনে মোটর বাইক জিতে নিয়েছেন খুলনার সন্ধ্যা রানী সাহা।

ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে সিম্ফনির বিভিন্ন হ্যান্ডসেট কিনে বিদেশ ভ্রমণের বিমানের টিকেট জিতে নিয়েছেন ১২ জন। দ্বিতীয় সপ্তাহে ঢাকার ওমর ফারুক ভি-১৪০ কিনে কলকাতা ভ্রমণে বিমানের টিকেট জিতে নেন।

ঢাকার ধানমণ্ডি থেকে আই-১০ প্লাস কিনে সিঙ্গাপুরের বিমান টিকেট জিতে নেন মুকুল। বগুড়া থেকে মিঠু আই-১০ প্লাস, চট্টগ্রাম থেকে মোঃ জামাল ভি-১৩৫ ও মোঃ বিল্লাল হোসাইন গাজীপুর থেকে ভি-১৪০ স্মার্টফোন কিনে ব্যাংকক এর বিমান টিকেট জিতে নেন। এছাড়াও আশুলিয়া থেকে মোঃ আওলাদ হোসেন জেড-১০ হ্যান্ডসেট কিনে নেপালের টিকেট জিতে নেন।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিম্ফনির ম্যানেজিং ডাইরেক্টর জাকারিয়া শাহীদ। এ সময় প্রতিষ্ঠানটির অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই ক্যাম্পেইন চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করার নিয়ম ও বিস্তারিত সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট ……… অথবা সিম্ফনির ফেসবুক পেইজ ........ থেকে জানা যাবে বলে জানিয়েছে সিম্ফনি কর্তৃপক্ষ।

এ সম্পর্কিত আরও খবর