ল্যাপটপ উৎসবে পণ্য কিনলে ফ্রি গিফট

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 18:08:28

দেশের অন্যতম সেরা কম্পিউটার রিটেইল শপ কম্পিউটার ভিলেজ এর আয়োজনে শুরু হচ্ছে ল্যাপটপ উৎসব । আর উৎসব চলাকালীন সময়ে যে কোন সিরিজের ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন দারুন সব উপহার।

আগামী ৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এই আয়োজন। মেলায়  এইচপির স্টুডেন্ট সিরিজে ৩০টি, এক্সিকিউটিভ সিরিজে ১৪টি, বাজেট সিরিজে ১৩টি, প্রিমিয়াম সিরিজে ৭টি এবং গেমিং সিরিজে ৮টি ল্যাপটপ মডেলের পাওয়া যাবে। আর এই সিরিজের যে কোন পণ্য কিনলে ল্যাপটপের সঙ্গে মডেল ভেদে গেমিং মাউস, ব্লু-টুথ স্পিকার, পাওয়ার ব্যাংক, পেন ড্রাইভ, টি-শার্ট এবং কফি মগ সহ নানা উপহার পাবেন ক্রেতারা।

এছাড়াও  প্রতিটি ল্যাপটপে রয়েছে শূন্য ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা। আর দেশের যে কোন প্রান্তে বসে প্রতিষ্ঠানটির ই-কমার্স ওয়েবসাইট www.village-bd.com এর মাধ্যমেও এই প্রমোশন থেকে পণ্য কেনা ও মূল্য পরিশোধ করা যাবে।

এর মধ্যে  ঢাকা ও চট্টগ্রামের মধ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। তাছাড়াও স্টক থাকা স্বাপেক্ষে ন্যূনতম ২০ শতাংশ মূল্য পরিশোধে বুকিং সুবিধাও রয়েছে। এই প্রমোশনটি চলবে ১৮ নভেম্বর পর্যন্ত।

উল্লেখ্য, চট্টগ্রামের গ্রাহকরা কম্পিউটার ভিলেজ আগ্রাবাদ শাখা থেকে শুক্রবারসহ সপ্তাহের ৭ দিনেই এই প্রমোশন এবং যেকোন আইটি পণ্য কিনতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর