আজিয়াটার নতুন চেয়ারম্যান শেখ আব্দুল খালিদ

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 11:23:17

আজিয়াটা গ্রুপ বারহাদ-এর নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন তান শ্রি গাজ্জালি শেখ আব্দুল খালিদ। ২০০৯ সাল থেকে তিনি রবি আজিয়াটা লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন

সোমবার (৫ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো  এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় টেলিকমিউনিকেশন সেবাদাতা কোম্পানিটি।

বিজ্ঞপ্তিতে জানায়২০০৮ সালের মার্চ থেকে শুরু করে দীর্ঘ সময় কোম্পানিটির বোর্ড অব ডিরেক্টরসের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন শেখ আব্দুল খালিদ সাবেক চেয়ারম্যান তান শ্রি দাতুক উইরা আজমান মোখতার পদত্যাগ করার পর ২০১৮ সালের আগস্ট থেকে অন্তর্বর্তী চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছিলেন তিনি।

প্রায় ৪০ বছর মালয়েশিয়াকূটনীতিক হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে দায়িত্ব পালন করেছেন শেখ আব্দুল খালিদ

আজিয়াটার প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার তান শ্রি জামালুদ্দিন ইব্রাহিম বলেন, ‘অন্তর্বর্তী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর শেখ আব্দুল খালিদ প্রতিশ্রুতিশীল নেতৃত্ব ও পেশাগত দক্ষতার স্বাক্ষর রেখেছেন। কর্পোরেট জগৎ ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে তার অভিজ্ঞতা আজিয়াটাকে আজকের অবস্থানে পৌঁছাতে সহায়তা করেছে।

আব্দুল খালিদ বলেন, ‘এ অঞ্চলে বিশেষত অর্থনীতির ডিজিটাল রূপান্তর আজিয়াটার অবস্থান আরও সুসংহত, টেকসই করার চ্যালেঞ্জ নেওয়ার সুযোগ পেয়ে আমি আনন্দিত।

প্রসঙ্গতআজিয়াটা গ্রুপ এশিয়ার ১১টি দেশে ৩৫০ মিলিয়ন গ্রাহককে টেলিযোগাযোগ সেবা দিচ্ছে ডিজিটাল টেলিযোগাযোগব্যবসা ও অবকাঠামোর দিকে নজর দিয়ে ২০২১ সালের মধ্যে নতুন প্রজন্মের ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে কাজ করছে আজিয়াটা।

এ সম্পর্কিত আরও খবর