নকিয়া ৫.১ প্লাস ও ৩.১ প্লাস এখন বাংলাদেশে

মোবাইল ফোন, টেক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 14:23:34

নকিয়া ফোনের সূচনাগার এইচএমডি গ্লোবাল, বাংলাদেশে মঙ্গলবার (১৩ নভেম্বর) দুটি নতুন মোবাইল হ্যান্ডসেট, নকিয়া ৫.১ প্লাস এবং নকিয়া ৩.১ প্লাস এর উদ্বোধন করেছে।

নকিয়া ৫.১ প্লাস এখন পাওয়া যাচ্ছে ২১ হাজার ৯৯০ টাকায় আর নকিয়া ৩.১ প্লাস হ্যান্ডসেটটি পাওয়া যাবে এই মাসের শেষে। এইচএমডি গ্লোবাল প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এই হ্যান্ডসেট দুটি উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এইচএমডি গ্লোবাল এর হেড অব বিজনেস ফারহান রশিদ, মার্কেটিং লিড ইফফাত জহুর।     

অসাধারণ প্রসেসিং শক্তির নকিয়া ৫.১ প্লাস দুর্দান্ত গেমিং কর্মক্ষমতা দেয় এবং এআই ইমেজিং বৈশিষ্ট্য একটি সুবিধাজনকও স্টাইলিশ প্যাকেজে সরবরাহ করে। নিজের ক্যাটাগরিতে ৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে এবং সপ্তাহান্তে দুই দিনের ব্যাটারি লাইফস্ট্রিমিংয়ের অভিজ্ঞতা দেয় নকিয়া ৩.১ প্লাস। 

সন্দীপ গুপ্ত বলেন, নকিয়া ৫.১ প্লাস দিয়ে আমরা গেমিং এবং এন্টারটেইনমেন্টের অভিজ্ঞতা আরো বৃহত্তর গ্রাহকদের কাছাকাছি আনতে চেয়েছিলাম। আমাদের লক্ষ্য ছিল পারফরম্যান্স, এআই ইমেজিং এবং একটি সুবিধাজনক সমকালীন ডিভাইস ডিজাইনÑ যাতে আরো বেশি মানুষ মোবাইল গেম খেলতে পারে, তাদের প্রিয় সিরিজটি উপভোগ করতে পারে এবং দুর্দান্ত ছবি তুলতে পারে। নকিয়া ৫.১ প্লাস মোবাইল হ্যান্ডসেটটি আমাদের কারিগরি-বুদ্ধিমান ভক্তদের জন্য, যারা সেরা মূল্য-কর্মদক্ষতা সমন্বয় খোঁজে।

নকিয়া ৩.১ সম্পর্কে বলতে গিয়ে সন্দীপ গুপ্ত বলেন, নকিয়া ৩.১ এর ফিচার ও এক্সেসিবিলিটি (অভিগম্যতা) বাংলাদেশে জনপ্রিয়। আমাদের ভক্তরা প্রচুর সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পাঠিয়েছে। সুবিধাজনক বৈশিষ্ট্যগুলোর কারণে বাংলাদেশে আমরা নকিয়া ৩.১ কে গ্রাহকদের প্রিয় হতে দেখেছি। তাই আমরা নকিয়া ৩.১ এর অভিজ্ঞতার ওপর ভিত্তি করে আরো বড় স্ক্রিন এবং বড় ব্যাটারির মাধ্যমে ও সব কিছুই একই রকম সুবিধাজনক প্যাকেজে আনার সিদ্ধান্ত নিয়েছি।

এ সম্পর্কিত আরও খবর