টেলিনর হেলথ ও সেবা এক্সওয়াইজেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

বিবিধ, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 01:03:55

অনলাইনভিত্তিক মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেড গ্রাহকদের সর্বোচ্চ মানসম্পন্ন স্বাস্থ্যসুবিধা দিতে টেলিনর হেলথের সাথে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে।

রোববার ( ২৫ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানায় টেলিনর হেলথ। চুক্তিতে টেলিনর হেলথের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সিসিও অ্যান্ড্রিউ স্মিথ এবং সেবা এক্সওয়াইজেড’র পক্ষে সেটির প্রধান নির্বাহী আদনান ইমতিয়াজ হালিম।

চুক্তির অধীনে সেবা এক্সওয়াইজেড এখন থেকে টেলিনরের ডিজিটাল স্বাস্থ্যসুবিধা পাবে। এসব সুবিধার মধ্যে রয়েছে সর্বোচ্চ দুই লাখ টাকা পর্যন্ত হাসপাতালাধীন থাকার ক্যাশ কাভারেজ, ২৪/৭ ডাক্তারের পরামর্শে মাসিক ফ্রি মিনিট ও হেলথ কেয়ার পার্টনারদের পণ্য ও সেবার বিশেষ ডিসকাউন্টসহ আর কিছু সুবিধা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান, এর হেড অব বিটুবি, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ মোহাম্মদ মোবাইদুর রহমান, প্রতিষ্ঠানটির হেড অব কমার্শিয়াল ডেভলপমেন্ট মাহবুবুল ইসলাম চৌধুরী, লিড ম্যানেজার বিটুবি মাহমুদ আফসার, কি অ্যাকাউন্ট ম্যানেজার মুখলিস আরিফিন অনিক ও সেবা এক্সওয়াইজেড’র প্রোগ্রাম ম্যানেজার ও সিইও’র কো-অর্ডিনেটর নাজমুল হক সরকার।

এ সম্পর্কিত আরও খবর