ফ্রি তে মিলবে ০১৪

ডিজিটাল অফার, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 22:08:27

বিনামূল্যে মিলবে বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪ সিম। শুক্রবার হতে গ্রাহকরা এই সিমকার্ড অপারেটরটির কাস্টমার কেয়ার এবং সার্ভিস পয়েন্ট হতে নিতে পারবেন।সিমটি কিনলে গ্রাহক সারাজীবন ৫৪ পয়সা (ভ্যাট ও অন্যান্য চার্জ ছাড়া) মিনিট রেটে কথা বলতে পারবেন।

 এছাড়া প্রথমবার ৪৮ টাকা রিচার্জে ৯০ দিনের জন্য যেকোনো অপারেটরে প্রতি সেকেন্ড ১ পয়সা রেট পাওয়া যাবে। মিলবে এক জিবি ফ্রি ডেটা।

বৃহস্পতিবার(২৯ নভেম্বর)   বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে প্রথম কল দিয়ে নম্বর সিরিজটির উদ্বোধন করেন।

০১৪ নম্বর সিরিজ থেকে করা প্রথম কলটি গ্রহণ করে মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন  “০১৪ নম্বর সিরিজটি চালু করার জন্য আমি বাংলালিংককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। একটি অপারেটরের নতুন নম্বর সিরিজ চালু করার উদ্যোগ প্রতিফলিত করে যে, আমাদের টেলিকম খাত দেশের ডিজিটালাইজেশনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দ্রুত অগ্রসর হচ্ছে। আমি আশা করি নতুন নম্বর সিরিজ নিয়ে ভবিষ্যতে বাংলালিংক-এর যাত্রা সফল হবে।”

অনুষ্ঠানে বাংলালিংকের সিইও এরিক অস বলেন, ০১৪ নম্বরের এই সিরিজকে সেবা ব্যবহারের নতুন অভিজ্ঞতার প্রতীক হিসেবে প্রতিষ্ঠিত করতে চান তারা।এ সময় উপস্থিত ছিলেন অপারেটরটির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ কমার্সিয়াল অফিসার রিতেশ কুমার সিং।বরাদ্দ পাওয়ার দু’মাসেরও বেশি সময় পর এই সিম বাজারে আনলো অপারেটরটি। ০১৪ সিরিজে ০১৪০ সিরিয়ালে এক কোটি সিম বিক্রি করতে পারবে তারা।

এ সম্পর্কিত আরও খবর