বিডিকম অনলাইন পেল বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড

, টেক

সাব্বিন হাসান | 2023-08-30 01:00:32

 আইটি এবং টেলিকমিউনিকেশন ক্যাটাগরিতে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সুপরিচিত আইসিটি কোম্পানি বিডিকম অনলাইন লিমিটেড।

পাবলিক ও প্রাইভেট লিমিটেড কোম্পানিগুলোর মধ্যে মার্কেট ক্যাপিটাইলাইজেশন, করপোরেট গর্ভন্যান্স, তথ্যের গ্রহণযোগ্যতা ও বিশ্বাসযোগ্যতাসহ বেশকিছু মানদণ্ডে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশ (আইসিএমএবি) কয়েকটি ক্যাটাগরিতে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ দিয়ে থাকে।

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে পুরষ্কার গ্রহণ করেন বিডিকম অনলাইন লিমিটেডের চেয়ারম্যান ওয়াহিদুল হক সিদ্দিকী এবং ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফারুক আলমগীর।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. জসিম উদ্দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিডিকম অনলাইন’র নির্বাহী পরিচালক এবং কোম্পানির সচিব এ কে এম কুতুব উদ্দিন, চিফ ফিন্যান্সিয়াল অফিসার ফাকের আহমেদ আর ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর খালিদ হুসেইন।

সব কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কারটি উৎসর্গ করে বিডিকম অনলাইন’র চেয়ারম্যান বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টা এবং অক্লান্ত পরিশ্রমের প্রতিফলনেই এ অর্জন নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, বাংলাদেশের করপোরেট প্রতিষ্ঠানে কর্মদক্ষতা, স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে ২০০৭ সাল থেকে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ডস দিয়ে আসছে আইসিএমএবি। আইএফএসি, এসএএফএ, সিএপিএ এবং করপোরেট প্রতিষ্ঠানের অর্থনীতি ও দক্ষতা পরিমাপের বৈশ্বিক দিকনির্দেশনা মেনে, গুণগত ও সংখ্যাগত মানদণ্ড বিচারে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর