ট্যাপ ও ক্লাউডওয়েল সেবা চুক্তি করল

, টেক

সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 12:23:03

ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের সঙ্গে কৌশলগত চুক্তি সই করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। ডিজিটাল ক্যাশ কালেকশন সেবা প্রদানে ক্লাউড ওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের পণ্য ‘পেওয়েলে’ এর সঙ্গে চুক্তি সই করল ট্যাপ।

সারা দেশে প্রত্যন্ত এলাকায় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস পৌঁছে দিতে চুক্তি সই করা হয়। একই সঙ্গে চুক্তিটি দেশের সর্বত্র এমএফএস সেবা পৌঁছে দেওয়াসহ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে যথার্থ ভূমিকা রাখবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন ট্যাপের সিইও দেওয়ান নাজমুল হাসান এবং ক্লাউড ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ কুদরতুল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাপের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স আশিকুর রহমান, হেড অব রিজিওনাল সেলস মোহাম্মদ কামরুজ্জামান, হেড অব স্কুল ব্যাংকিং মো: বুরহানুল ইসলাম এবং পেওয়েল হেড অব স্ট্রাটেজি অ্যান্ড প্ল্যানিং মেহরাজ মুয়িদ, লিড নিউ বিজনেস অ্যান্ড পার্টনারশিপ তকি মেসবাহ উদ্দিন ও হেড অব এন্টারপ্রাইজ সেলস সৈয়দ তাসলিম মাহমুদ।

প্রসঙ্গত, পেওয়েল হচ্ছে ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের ডেলিভারি ব্র্যান্ড। যা মোবাইল প্রযুক্তি ব্যবহার করে মাঠ পর্যায়ে খুচরা বিক্রেতাদের মাধ্যমে ইলেকট্রনিক পেমেন্টের সুবিধা ও নির্ভরযোগ্য সেবা নিশ্চিত করে।

এ সম্পর্কিত আরও খবর