অপো আনল রেনো ‘এইট টি’

, টেক

সাব্বিন হাসান, কনসালটেন্ট এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 12:13:50

অপো ব্র্যান্ডের সবশেষ সংযোজন ‘রেনো’ সিরিজ। নতুন সিরিজে ‘এইট টি’ মডেল উন্মোচন করল অপো। উদ্বোধনী অনুষ্ঠানে অপো ব্র্যান্ডের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত ছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। সাকিব সবাইকে ভিডিওচিত্রের মাধ্যমে নিজের প্যাশনে অটল থাকতে উৎসাহিত করেন।

স্মার্টফোন সিরিজে রেনো প্রথম ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা দিচ্ছে। সিরিজের বৈশিষ্ট্যেয় আছে ফাইবার গ্লাস-লেদার স্টিচ ডিজাইন, ৪৮ মাসের জন্য ফ্লুয়েন্সি প্রোটেকশন, সার্টিফাইড এসজিএস আই কেয়ার ডিসপ্লে এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি ছাড়াও নতুন সব ফিচার।

ডিজাইন, ইমেজিং ও পারফরমেন্সে নতুন অভিজ্ঞতা নিশ্চিত করেছে অপো রেনো এইট টি মডেল। ৪০এক্স মাইক্রোলেন্স অপো রেনো এইট টি ভক্তদের ফটোগ্রাফিতে দেবে নতুন অভিজ্ঞতা। যা ভালো মানের পেশদার ছবি তুলতে সহায়ক। জীবন্ত সেলফি তুলতে আছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরার সঙ্গে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অপো ব্র্যান্ড ভক্তদের ফটোগ্রাফি অভিজ্ঞতা নতুন উচ্চতায় নিয়ে যেতে আছে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, সেলফি এইচডিআর আর এআই পোর্ট্রেট রিটাচিংয়ের মতো ইমেজিং ফিচার।


সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক দুটি রঙে পাওয়া যাচ্ছে মডেলটি। সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনে আছে ফাইবার গ্লাস-লেদার স্টিচ ডিজাইন। চারপাশে প্লাস্টিক এজিং অপসারণে নতুন ডিজাইন করা হয়েছে। ফলে মিলবে প্রিমিয়াম অভিজ্ঞতা। আর লেদারের মতো ব্যাটারি কাভারের তুলনায় হালকা ও পাতলা কাভার ব্যবহারের অনুভূতি। অন্যদিকে স্টারি ব্ল্যাক রঙের ডিজাইনে আছে গ্লো টেকনিক। ফলে ফোনটিতে সিল্কের মতো মসৃণ অনুভূতি পাওয়া যাবে।

কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে। পছন্দ ভেদে কালার অপশন (রঙ) নির্বাচন (পার্সোনালাইজ) করা যাবে। স্মার্টফোনের আলট্রা-স্লিম বডি ডিজাইন সবার ফ্যাশন স্টেটমেন্টে নতুনত্ব নিয়ে আসবে। তা ছাড়া আপগ্রেডে কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং জানালেন, অপো ব্র্যান্ডের রেনো সিরিজ বিশ্বজুড়ে ৭ কোটি ভক্তের কাছে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। রেনো এইট টি-মূলত যারা জীবনে নতুন কিছু অর্জনে চেষ্টা করছে এমন শৈল্পিক চিন্তা-চেতনার তারুণ্যের জন্য নির্মিত। হালকা, নিখুঁত ডিজাইন, পোর্ট্রেট ক্যামেরা-সবই আছে। আশা করছি, রেনো ‘এইট-টি’ ভক্তদের সুপ্ত প্রতিভা অন্বেষণে অনুপ্রাণিত করবে। মডেলটি প্রি-অর্ডার করা যাচ্ছে। সঙ্গে থাকছে গিফট বক্স, তিন মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ইন্টারনেট বান্ডেল অফার। অপো রেনো ‘এইট টি’ মডেলের দাম ৩২ হাজার ৯৯০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর