এসটি পে চালু করল শেয়ারট্রিপ

, টেক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-20 20:10:45

এসটি পে চালু করল ট্রাভেল টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। এতে ব্যবহারকারীর অভিজ্ঞতা সমৃদ্ধ করতে নানা ধরনের সুবিধাজনক ফাইন্যান্সিয়াল টুলস নিয়ে আসা হয়েছে। পাশাপাশি এতে ভাউচার, শপ, মোবাইল রিচার্জ, পে বিল ও অন্যান্য নতুন ফিচার রয়েছে।

শেয়ারট্রিপের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রোববার (২০ নভেম্বর) রাজধানীর একটি হোটেল আয়োজিত অনুষ্ঠানে এসটি পে চালু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে এয়ারলাইনস, হোটেল, পেমেন্ট পার্টনার, করপোরেট পার্টনার,থেকে বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ভ্রমণপিপাসুদের সব ধরনের প্রয়োজন পূরণে লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে উঠতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে শেয়ারট্রিপ। এই প্রচেষ্টার ধারাবাহিকতায় ভ্রমণ অভিজ্ঞতাকে নতুনভাবে উপস্থাপন করতে সম্প্রতি নতুন ফিচার সমৃদ্ধ ওয়েবসাইট নিয়ে আসা হয়। এখন সকল ব্যবহারকারীর জন্য আরও বেশি সমন্বিত ফিচার নিয়ে এলো শেয়ারট্রিপ। যেখানে অ্যাপে মাত্র একটি ট্যাপ করেই এসটি পে, ভাউচার, শপ, মোবাইল রিচার্জ ও পে বিলের মতো প্রয়োজনীয় সবকিছু পাওয়া যাবে। ব্যবহারকারীর অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে ৪র্থ বর্ষপূর্তি উদযাপনের সময় এই ফিচারগুলো চালু করা হয়।

ভ্রমণ-সংক্রান্ত ব্র্যান্ড থেকে ভ্রমণ এবং লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে ওঠার উল্লেখযোগ্য রূপান্তরের ক্ষেত্রে এসটি পে ব্যবহারকারীর লেনদেনের অভিজ্ঞতাকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বিস্তৃত পরিসরের ফাইন্যান্সিয়াল টুলস নিয়ে হাজির হয়েছে। এতে অ্যাড মানি, সেন্ড মানি, মানি রিকোয়েস্ট, ব্যাংক ট্রান্সফার, ট্রানজেকশান হিস্ট্রি, মেক পেমেন্টের মতো গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে, যা খুব সহজেই ভিন্ন ভিন্ন লেনদেন-সম্পর্কিত কার্যক্রমে ব্যবহার করা যাবে।

কিউআর কোড, ফেসিয়াল রিকগনিশন ও বায়োমেট্রিক লগইনের মতো বিষয়গুলোর কারণে এর লেনদেন ও পেমেন্ট অনেক বেশি নিরাপদ ও স্বাচ্ছন্দ্যদায়ক হবে। ব্যবহারকারীর স্বনির্ভরতা নিশ্চিতে এসটি পে’র আওতায় থাকা কন্ট্যাক্ট ও ব্যবসার ক্ষেত্রে এখন লেনদেন হবে আরও বেশি সহজ ও ঝামেলামুক্ত।

৪র্থ বর্ষপূর্তিতে গুরুত্বপূর্ণ অংশীদারদের অসামান্য সহায়তাকে স্বীকৃতি দিতে বিশেষ কৃতজ্ঞতা জানায় শেয়ারট্রিপ। এ সময় এয়ারলাইনস, হোটেল, ব্যাংক, করপোরেট ও টেলকো সহ শেয়ারট্রিপের সকল অংশীদারদের বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৪৩টি পুরস্কার প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও খবর