এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় থাকছে চমক

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 04:56:51

স্মার্ট ফোন ও ট্যাবলেট নিয়ে আয়োজিত হতে যাচ্ছে এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা। এ মেলায় স্টলগুলোতে থাকছে নতুন চমক। সোমবার (৭ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এক্সপো মেকার এ আয়োজনের ঘোষণা দেয় ।

এ সময় আয়োজকরা জানান, মেলায় বিশ্ববিখ্যাত সব ব্রান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। মেলায় প্লাটিনাম পার্টনার হিসেবে থাকছে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, গোল্ড পার্টনার হিসেবে থাকছে উই, ভিভো, সিলভার পার্টনার হিসেবে থাকছে মটোরোলা, গোল্ডেনফিল্ড।

এছাড়া মেলায় আরও অংশগ্রহণ করবে- নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ইকমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম।

মেলা উপলক্ষে হুয়াওয়ের স্মার্টফোনে ২০ শতাংশ ও এক্সেসরিজে থাকছে ৪০ শতাংশ ডিসকাউন্ট। এছাড়া তাদের ফেসবুক পেজে গিয়ে জিতে নিতে পারবেন বিপিএল টিকিট।

স্যামসাং হেড অফ মার্কেটিং মুয়িদুর রহমান বলেন, ` মেলায় স্যামসাং এর অরিজিনাল স্ক্রিনপ্রটেকটর থাকবে ফ্রি দর্শনার্থীদের জন্য।'

টেকনো বাংলাদেশের সিইও শ্যামল সাহা বলেন, `টেকনো সব সময় তার গ্রাহকদের দিকে খেয়াল রাখে। সে অনুযায়ী আমাদের সার্ভিস ও দাম ধরে রাখার চ্যালেঞ্জ রয়েছে। এটা যেহেতু প্রযুক্তির মেলা তাই এ মেলায় সব সময় নতুন চমক থাকবে।'

মেলায় উই এর ডেপুটি ডিরেক্টর মার্কেটিং মুনতাসীর আহমেদ বলেন, `আমাদের প্রযুক্তির জন্য ২০১৮ সালটা একটু স্লো হলেও ২০১৯ সালে আমরা অনেক আশাবাদী। সব সময় বলি শুধু ডিভাইস না আমরা টোটাল সলিউশন যেমন ক্লাউড সার্ভিসসহ ফ্রি ওয়াইফাই দিয়ে গ্রাহকদের পুরো স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিয়ে থাকি। আমাদের শুধু প্রাইস ডিসকাউন্ট না স্টলে আরও চমক থাকবে।'

ভিভো'র ব্রান্ড ম্যানেজার তানজিব আহমেদ বলেন, `ভিভোর কিছু নতুন চমক নিয়ে স্মার্টফোন রিলিজ করা হবে এই মেলায়।'

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহাম্মাদ খান বলেন, `প্রতিবছর আমাদের এ আয়োজনটা চ্যালেঞ্জিং থাকে। এবার নির্বাচনের কারনে কিছুটা সংশয় থাকলেও আমরা খুশি যে দেশের পরিস্থিতি এখন শান্ত এবং এই এক্সপো আয়োজন সম্পূর্ণ অনুকূলে। তাই আশা করব এ আয়োজনে সবাই আসবে।'

জানা গেছে, মেলায় প্রবেশ টিকিট মূল্য থাকবে ২০ টাকা যা চলে যাবে অনুদান তহবিলে। তবে প্রতিবন্ধী ও শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে এ আয়োজনে ফ্রিতে প্রবেশ করতে পারবেন। মেলাটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

এ সম্পর্কিত আরও খবর