আইওএস এবং অ্যান্ড্রয়েড অ্যাপস -এ বার্তা২৪.কম

মোবাইল ফোন, টেক

মাহমুদ খায়রুল, ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্ট | 2023-08-30 14:00:56

দেশে বিদেশে বাংলাভাষী মোবাইল ফোন ব্যবহারকারীর সংখ্যা ক্রমান্বয়ে বেড়েই চলেছে। ২০১৮ সালের অক্টোবরের বিটিআরসির রিপোর্ট অনুযায়ী স্মার্টফোনে মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা এখন প্রায় ৮ কোটি ৪৭ লাখ। বাংলাদেশে ফোর-জি শুরুর পর মোবাইল ইন্টারনেট এবং অ্যাপস ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে কয়েকগুণ। পাঠকদের চাহিদা মেটাতে বার্তা২৪.কম নিয়ে এলো আইওএস ও অ্যান্ড্রয়েড অ্যাপস।

পাঠকের হাতে খবর আরও দ্রুত ও সহজে পৌঁছে দেওয়ার জন্য বার্তা২৪.কম নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বার্তার যাত্রা শুরুর কিছু দিনের মধ্যেই চালু করা হয় অ্যান্ড্রয়েড অ্যাপসটি, যা পাঠকদের কাছে জনপ্রিয়তা পায়। তারই ধারাবাহিকতায় আইফোন ব্যবহারকারীদের জন্য ছাড়া হল আইওএস অ্যাপসটি।

বার্তা২৪.কম-এর আইওএস অ্যাপসটি সাজানো হয়েছে বেশ পরিপাটিভাবে। এর নিখুঁত ইউজার ইন্টারফেস সকলের নজর কাড়বে। বার্তার ভিডিও নিউজগুলো এখন ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে বেশ জনপ্রিয়। তাই, অ্যাপসটির মাধ্যমে সকল আপডেট ভিডিওগুলো খুব সহজেই দেখার সুযোগ থাকছে। এছাড়াও খেলা, বিনোদন, লাইফস্টাইল, ইসলাম, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, আন্তর্জাতিক ও অন্যান্য খবর পাওয়া যাবে খুব সহজেই।

বার্তা২৪.কম-এর এডিটর ইন চিফ আলমগীর হোসেন বলেন, ‘বাংলাদেশে আইওস ব্যবহারকারীর সংখ্যা ক্রমেই বাড়ছে। অ্যান্ড্রয়েড ফোনগুলোর পাশাপাশি অনেকেই এখন আইফোনের দিকে ঝুঁকছে। অথচ অ্যাপস স্টোরে বাংলাভাষীদের জন্য খবরভিত্তিক অ্যাপস-এর সংখ্যা নেই বললেই চলে।’

‘এখন শুধুমাত্র ব্রাউজার ভিত্তিক খবর থাকলেই চলবে না, অ্যাপস ব্যবহারকারীদের জন্যও সুযোগ থাকতে হবে। পাঠক আরও সহজে তাৎক্ষণিকভাবে খবর পড়তে পারবেন। এসব কথা মাথায় রেখেই আমরা খুব দ্রুত বার্তা২৪.কম-এর আইওএস ও অ্যান্ড্রয়েড অ্যাপস রিলিজ করেছি। আশা করছি, সবাই উপকৃত হবেন।’

যাত্রার কয়েকদিনের মধ্যেই বার্তা২৪.কম এখন বাংলাদেশি ও বাংলাভাষী পাঠকদের কাছে একটি ভরসা এবং জনপ্রিয় নিউজ পোর্টাল। দেশজুড়ে নিরলস কাজ করে যাচ্ছে বার্তার একদল পরিশ্রমী সাংবাদিক। ভবিষ্যতে আরও নতুন ফিচার ও উল্লেখযোগ্য পরিবর্তন আনতে বার্তার টিম বদ্ধপরিকর।

বার্তা২৪.কম-এর আইওএস অ্যাপসটি ডাউনলোড করতে ক্লিক করুন 
বার্তা২৪.কম- এর অ্যান্ড্রয়েড অ্যাপসটি ডাউনলোড করতে ক্লিক করুন

 

এ সম্পর্কিত আরও খবর