মধ্যবিত্তের বাজার ধরতে স্যামসাং এর এম১০

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 02:14:54

বেশ কয়েকদিন ধরেই বাজার ধরতে মরিয়া দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। এবার মধ্যবিত্তের বাজার ধরতে চমকপ্রদ সব ফিচার নিয়ে বাজারে এনেছে নতুন গ্যালাক্সি এম১০ । 

মঙ্গলবার(১২ ফেব্রুয়ারি)  থেকে দেশের বাজারে বিক্রি শুরু করছে প্রতিষ্ঠানটি।

ডিভাইসটিতে রয়েছে ৬.২ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে। ডুয়েল রিয়ার ক্যামেরা যার একটি এফ১.৯ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেল এবং অন্যটি আল্ট্রা-ওয়াইড ফিচারসম্পন্ন ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স।

৩৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে ফোনটিতে। ব্যবহার করা হয়েছে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ৭৮৭০ অক্টা-কোর প্রসেসর।সিকিউরিটি লক হিসাবে ডিভাইসটিতে থাকছে ফেসআনলক প্রযুক্তি । 

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বর্তমানে প্রযুক্তিপ্রেমী নতুন প্রজন্মের কাছে গ্যালাক্সি এম১০ ব্যাপকভাবে সাড়া পাবে বলে আমরা বিশ্বাস করি। এ প্রজন্মের চাহিদা হচ্ছে, দ্রুত কর্ম সম্পাদনে সক্ষম, দীর্ঘদিন ব্যবহারের সুবিধা এবং আধুনিক উদ্ভাবনী প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোন। বিশ্বস্ত একটি ব্র্যান্ড হিসেবে ব্যবহারকারীদের সকল চাহিদা পূরণ করতে পারবে বলেই তার বিশ্বাস।

ফোনটির দুই জিবি র‍্যাম ও ১৬ জিবি রম সংস্করণের বাজার মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা। মঙ্গলবার থেকে পিকাবু ডটকমে এটি ছাড়ে কেনা যাবে ১০ হাজার ৯৯৯ টাকায়।

এছাড়াও এর পেমেন্ট বিকাশ করলে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফারে দেড় হাজার টাকা দিলেই মিলবে  আরও দুই বছরের বর্ধিত ওয়ারেন্টিও। 

এ সম্পর্কিত আরও খবর