আসছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার গ্যালাক্সি এ৫০

মোবাইল ফোন, টেক

হাসিবুল হাসান শান্ত,কন্ট্রিবিউটর, বার্তা২৪.কম | 2023-09-01 12:39:49

প্রতিবার স্মার্টফোন দুনিয়ায় নজরকাড়া সব ডিজাইন আর অভিনব ফিচার নিয়ে হাজির হয় স্যামসাং।এরই ধারাবাহিকতায় স্যামসাং এবার নিয়ে আসছে গ্যালাক্সি’র বেজেললেস ইনফিনিটি ইউ ডিসপ্লে। আপনি যখন ফোনটি হাতে নেবেন মনে হবে শুধু যেন একটি ডিসপ্লে হাতে ধরে রেখেছেন।

ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সমৃদ্ধ ৬.৪ ইঞ্চির ‘ওএলইডি’ ডিসপ্লের ফোনটি তৈরি করা হয়েছে পলিকার্বনেট দিয়ে যা  ধুলোবালি ও পানি থেকে মুক্ত রাখবে এটিকে ।

স্যামসাং এর ‘এক্সিনস ৯৬১০’ চিপসেট সম্বলিত  ফোনটিতে থাকবে সর্বশেষ অ্যান্ড্রয়েড ভার্সন ‘৯ পাই’ অপারেটিং সিস্টেম। যার  দুটি ভার্সনের একটিতে ৪জিবি র‍্যামের সাথে থাকবে ৬৪জিবি স্টোরেজ এবং ৬জিবি র‍্যামের সাথে থাকবে ১২৮ জিবি স্টোরেজ।

ফোনটির পেছনে ২৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে থাকবে ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ৮ মেগাপিক্সেল লেন্স। যার সুপার এলইডি ফ্ল্যাশ দিবে স্বল্প আলোতেও ভাল ছবি তোলার নিশ্চয়তা। আর সেলফিপ্রেমীদের জন্য থাকবে ফোনের সামনে নচের মাঝখানে শক্তিশালী ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

একজন স্মার্টফোন ব্যবহারকারীর প্রত্যাশা থাকে ভালো পারফমেন্সের সাথে লং লাইফ । এজন্য  ফোনটিতে দেয়া হয়েছে  ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি দিবে যা চার্জ করতে থাকবে ১৫ওয়াট’ ফাস্ট চার্জিং এর সুবিধা।

তবে দুর্দান্ত সব ফিচার আর আকর্ষণীয় এই ফোনটির মূল্য সম্পর্কে এখনো কিছু জানা যায় নি।

এবছরের মাঝামাঝি সময়ে বাজারে আসছে স্যামসাং এর ‘এ’ সিরিজের গ্যালাক্সি ‘এ৫০’।

এ সম্পর্কিত আরও খবর