নতুন জিপি সেন্টার উদ্বোধন করল গ্রামীণফোন

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 22:59:34

হ্যাংআউট নামে একসঙ্গে বসে গল্প করা সহ গ্রাহকদের প্রাথমিক সেবা ও বিভিন্ন প্রযুক্তিগত চাহিদা মেটানো নতুন ফ্ল্যাগশিপ সেন্টার উদ্বোধন করেছে গ্রামীণফোন। 
মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত কর্পোরেট হেডকোয়ার্টার জিপি হাউজ জিপিসিতে নতুন এ ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন করা হয়।
নতুন এই সেন্টারটিতে রয়েছে আধুনিক সব ডিভাইস, অ্যাকসেসরিজ, আকর্ষণীয় অফার ও ডিসকাউন্টে আওটি পণ্য, ফ্রি ওয়াই-ফাই ইত্যাদি। ফেব্রুয়ারি ২৫ থেকে মার্চ ৪ পর্যন্ত বিভিন্ন অফার গ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও ফ্রি গিফট পাওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। বর্তমানে যে অফারগুলো চালু আছে সেগুলো হচ্ছে- ডিসকাউন্টসহ ডাটা প্যাক, প্রিপেইড থেকে মাইপ্ল্যান রূপান্তরে ফ্রি মগ এবং ডিভাইস ও একসেসরিজ ক্রয়ে ফ্রি টি-শার্ট। 

জিপি হাউজের জিপিসি নিয়ে বড় পরিকল্পনার কথা জানিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘অদূর ভবিষ্যতে হ্যান্ডসেট, আইওটি পণ্যের মোড়ক উন্মোচন ও রিভিউ সেশনসহ প্রযুক্তি নিয়ে বিভিন্ন আলোচনাসভা আয়োজনের পরিকল্পনা রয়েছে আমাদের। টেক স্টার্ট-আপদের লঞ্চ-প্যাড সরবরাহের সুবিধা প্রদান ছাড়াও নিয়মিত ইয়ুথ এনগেজমেন্ট সেশনের আয়োজন করা হবে হ্যাংআউটে।’ 

উদ্বোধনী অনুষ্ঠানের দিন প্রথম ৪শ’ জন গ্রাহক জিপিসির পাশেই অবস্থিত তাবাক থেকে মাত্র ১ টাকায় ক্যাপাচিনো উপভোগ করতে পেরেছেন । এছাড়াও, পুরো ১ মাস জিপি হাউজ শাখার তাবাক-এ গ্রাহকরা পাবেন ১৫% ফ্ল্যাট ডিসকাউন্ট এবং এক্সটল ট্রেড থেকে পুরো ৭ দিন সকল পণ্যের উপর ১৫% ফ্ল্যাট ডিসকাউন্ট। 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ইন্টার্নাল কমিউনিকেশনস খায়রুল বাশার, প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস মোহাম্মদ সাজ্জাদ হাসিব; মানবসম্পদ বিভাগের ডিরেক্টর ইয়াসির মাহমুদ খান; ঢাকার সার্কেল রিটেইল হেড মোহাম্মদ শাহনুর রহমান; এবং হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর