ওয়ানপ্লাস৭ এর আগমন

মোবাইল ফোন, টেক

টেক ডেস্ক, বার্তা২৪ | 2023-08-10 00:07:39

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮ শেষ হয়ে গেলেও থেমে নেই প্রযুক্তি নির্মাতারা। অ্যাপেল, শাওমি, স্যামসাং এবং হুয়াওয়ের সাথে পাল্লা দিয়ে অন্যান্য মোবাইল নির্মাতা প্রতিষ্ঠানগুলো আবিষ্কার করছে নিত্যনতুন অভিনব ফিচারের স্মার্টফোন।

তারই ধারাবাহিকতায় ওয়ানপ্লাস এই বছরের শেষের দিকে বাজারে নিয়ে আসছে ওয়ানপ্লাস৭। ধারণা করা হচ্ছে পপআপ সেলফি ক্যামেরার সাথে আরো অভিনব ফিচার যুক্ত হতে পারে ফোনটিতে।

নচবিহীন ফোনটির প্রায় ৯৫ শতাংশ জুড়ে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি রেজুলেশন ডিসপ্লে। বলা হচ্ছে, ফোনটি দেখতে অনেকটা বর্তমান ওয়ানপ্লাস৬ ফোনটির মতো।

ওয়ানপ্লাসের এই প্রথম পপআপ সেলফি ক্যামেরার সাথে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটাপ। যা দিবে আপনাকে স্বল্প আলোতেও মানসম্পন্ন ছবির নিশ্চয়তা। সাথে এই ফোনে ফেস আনলক ফিচারটি যুক্ত করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে ইনডিসপ্লে স্ক্যানারও থাকতে পারে।

ফোনের ভেতরে থাকছে দুর্দান্ত গতির লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর এর সাথে হেবিইউজারদের জন্য ৮জিবি র‍্যাম এবং ২৫৬জিবি ইনবিল্ট স্টোরেজ।

তবে ওয়ানপ্লাস এর আগে ভিভো স্মার্টফোনে পপআপ সেলফি ক্যামেরা ফিচারটি ব্যবহার করা হয়েছে। এছাড়া ওয়ানপ্লাস ব্যবহারকারীদের জন্য দুঃখের বিষয় হচ্ছে এইফোনটিতে ৫জি নেটওয়ার্ক এবং ওয়ারলেস চার্জিং সুবিধা থাকছে না। 

 

এ সম্পর্কিত আরও খবর