চলছে পপআপ সেলফি ক্যামেরা ফোন ভিভো ভি১৫ প্রি বুকিং

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-23 05:25:36

বাংলাদেশের প্রথম ৩২ মেগাপিক্সেল পপআপ সেলফি ক্যামেরা ভি১৫ এনেছে ভিভো। যার প্রি বুকিং চলছে আগামী ২৬ মার্চ পর্যন্ত ।প্রি-বুকিংয়ের সাথে রয়েছে আকর্ষণীয় গিফট বক্স। এ ছাড়াও গ্রামীণফোন ব্যবহারকারীরা পাচ্ছেন বিশেষ ডাটা অফার।
সম্প্রতি রাজধানীতে একটি হোটেলে এই মোবাইল ফোন বাজারে আনার ঘোষণা দেয় ভিভো বাংলাদেশ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক ,চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, ব্যান্ড সংগীতশিল্পী জন কবির, জনপ্রিয় ইউটিউবার শামীম হাসান সরকার এবং ভিভো বাংলাদেশের শীর্ষ কর্মকর্তারা।
ভিভো বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন,“উদ্ভাবনই আমাদের শক্তি। সব স্তরের গ্রাহকের হাতে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ হ্যান্ডসেট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি পূরণে ভি১৫ এক অনন্য উদাহরণ।”


যা যা থাকছে:
৩২ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা এই ফোনটির অন্যতম আকর্ষণীয় বৈশিষ্ট্য বলে জানিয়েছে ভিভো । আর রিয়ার ক্যামেরা হিসাবে থাকছে কৃত্রিম বুদ্ধিমত্তা বৈশিষ্ট্যযুক্ত তিন রিয়ার ক্যামেরা এগুলো যথাক্রমে ২৪, ৮ ও ৫ মেগাপিক্সেলের। এর ফলে গ্রাহক প্রয়োজনমত নিখুঁত, পরিচ্ছন্ন ও বিস্তৃত ছবি তুলতে পারবেন।
৬ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ সমৃদ্ধ ফোনটিতে রয়েছে ২ দশমিক ১ গিগাহার্জ অক্টাকোর সিপিইউ প্রসেসর। যা চলবে এন্ড্রয়েড লেটেস্ট ভার্সন ‘পাই’ এ আর ইউজার ইন্টারফেজ এ ব্যবহার করা হয়েছে ভিভো এর ফানটাচ ইউআই ।
৬ দশমিক ৫৩ ইঞ্চির আলট্রা ফুলভিউ ডিসপ্লেবিশিষ্ট হ্যান্ডসেটটি পাওয়া যাবে নীল (টপেজ ব্লু) এবং লাল (গ্ল্যামার রেড) রঙে।
আর এর ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির সাথে থাকছে দ্রুত চার্জিং সুবিধা।
বর্তমানে গ্রাহকরা ২৯ হাজার ৯৯০ টাকায় মোবাইলটি কিনতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর