ফোন কিনুন বুথ থেকেই!

মোবাইল ফোন, টেক

টেক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 11:21:40

মোবাইল কিনুন ঘরে বসেই। এই ধারণা হয়তো এখন অনেক পুরনো হয়ে গেছে। কিন্তু কেমন হবে যদি দেখে দোকানও আছে, ফোনও আছে কিন্তু দোকানি নেই! আসলে এরকমই এক অভিনব বিক্রয় কেন্দ্র নিয়ে হাজির হয়েছে বর্তমান প্রজন্মের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি শাওমি।

সোমবার ১৩ এপ্রিল ভারতের ব্যাঙ্গালরে শাওমি উন্মোচন করল ‘মি এক্সপ্রেস কিওস্ক’ নামের শাওমির স্মার্ট বিক্রয় কেন্দ্র। মূলত কোকাকোলা বা পেপসির যেমন ড্রিঙ্কস বুথ থাকে তেমনি সেই আদলে তৈরি হয়েছে শাওমি বুথ।

এই বুথের ডান পাশের উপরের অংশে ‘মিজা স্মার্ট ক্যামেরার’ সঙ্গে রয়েছে একটি বিশাল পর্দার ডিসপ্লে। বড় পর্দার এই ডিসপ্লে থেকে প্রোডাক্ট, এর বৈশিষ্ট্য, মূল্য এবং কি রঙের হবে এসব কিছু দেখে বেছে নিতে পারবেন আপনার পছন্দের স্মার্টফোনটি।

আর লেনদেন সম্পন্ন করার জন্য এতে থাকছে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ডসহ নগদ অর্থ এবং লেনদেন শেষে রশিদ দেওয়ার ব্যবস্থা রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভারতে শাওমি’র এমডি মানু কুমারের প্রকাশিত ছবিতে দেখা যায় শাওমি’র এই অভিনব মি এক্সপ্রেস বুথটির উন্মোচন করছেন। বুথে শাওমি’র পাওয়ার ব্যাংক, চার্জার, ইয়ারফোন, ব্লুটুথ স্পীকারসহ শাওমি’র স্মার্টফোন রয়েছে।

তবে এরকম আরো বুথ বিশ্বের বিভিন্ন স্থানে স্থাপন করা হবে কিনা এ বিষয়ে কিছু জানায়নি শাওমি।

এ সম্পর্কিত আরও খবর