শুক্রবার থেকে বিডিটিকেটস-এ ঈদের বাস টিকেট

ডিজিটাল অফার, টেক

আইসিটি ডেস্ক,বার্তা২৪.ডটকম | 2023-08-30 17:23:43

আসন্ন ঈদুল ফিতর এর সময় বাস স্টেশনে গিয়ে ভিড় ঠেলে টিকেট কাটার বিড়ম্বনা থেকে সহজেই রেহাই দিতে স বিডিটিকেটস’র ওয়েব সাইট এ  ( www.bdtickets.com)  শুরু হলো ঈদের বাস টিকেট বিক্রি ।

শুক্রবার(১৭ মে) থেকে বিডিটিকেটস’র ওয়েব সাইটে  ( www.bdtickets.com)  গিয়ে যাত্রীরা তাদের পছন্দের বাসের আসনগুলো বাছাই করতে এবং সাথে সাথে মূল্য পরিশোধ করে টিকেট কাটার পুরো প্রক্রিয়াটি শেষ করতে পারবেন।

বর্তমানে গ্রীনলাইন পরিবহণ, দেশ ট্রাভেলস, শ্যামলী এনআর ট্রাভেলস, এস. আলম, সাকুরা, সিল্ক লাইন, সেন্টমার্টিন হুন্দাই, রিলাক্স, এ কে ট্রাভেলসসহ দেশের শীর্ষস্থানীয় ৪৫টি বাস অপারেটর বিডিটিকেটস’র মাধ্যমে তাদের টিকেট বিক্রি করছেন।

গ্রাহকরা ডেবিট বা ক্রেডিট কার্ড অথবা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে ওয়েবসাইটের সহায়তায় মূল্য পরিশোধ করা যাবে। বিডিটিকেটস’র কল সেন্টারে (১৬৪৬০) যোগাযোগ করে আরো বিস্তারিত জানতে এবং বাস টিকেট বুক করতে পারবেন আগ্রহীরা। কল সেন্টারের মাধ্যমে বুকিংয়ের ক্ষেত্রে বিকাশ ওয়ালেটে পর্যাপ্ত টাকা নিয়ে প্রক্রিয়াটি শুরু করতে হবে। 

ওয়েব সাইট ও কল সেন্টারের পাশাপাশি দেশজুড়ে রবি’র রিটেইল পয়েন্ট বা রবি ক্যাশ রিটেইল পয়েন্টগুলো থেকেও বিটিটিকেটস’র বাসের টিকেট কিনতে পারবেন যাত্রীরা। প্ল্যাটফর্মটির পক্ষ থেকে সারা দেশে ৩২ হাজার রিটেইল পয়েন্টে বাসের টিকেট কাটার সেবাটি প্রদান করছে। তাই বিডিটিকেটস’র সহায়তায় এখন ঈদের বাস টিকেট কাটার চিরচেনা বিড়ম্বনা সহজেই এড়াতে পারবেন গ্রাহকরা।

এছাড়া প্ল্যাটফর্মটি থেকে দেশের যেকোন এয়ারলাইন রুটের সকল এয়ারলাইন অপারেটরের টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

এ সম্পর্কিত আরও খবর