পোশাক শ্রমিকদের জন্য সাশ্রয়ী দামে স্মার্টফোন ও ডাটা সেবা

ডিজিটাল অফার, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 07:43:46

পোশাক শ্রমিকদের জন্য সাশ্রয়ী দামে স্মার্টফোন ও ডাটা সেবা দিতে কানেক্টিভিটি পার্টনার হিসেবে কুটুম্বিতা ও এসকিউ- এর সাথে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন।

বৃহস্পতিবার(৩০ মে)  এসকিউ- এর করপোরেট কার্যালয়ে এ করপোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তির আওতায় কর্মীদের ডিজিটাল মাধ্যমে যুক্ত করার ক্ষেত্রে এসএএএস ভিত্তিক প্ল্যাটফর্ম বাস্তবায়নে কুটুম্বিতাকে সহায়তা করবে গ্রামীণফোন। কর্মী ব্যবস্থাপনা সমাধানে বিশেষত দেশের পোশাক  ও বস্ত্রশিল্পে কর্মী ব্যবস্থাপনায় কাজ করে কুটুম্বিতা। কর্মী অনুপস্থিতি, উৎপাদনশীলতা, কর্মীদের মনোবল, কমপ্লায়েন্স, খরচ ও জীবনধারনে দক্ষতার উন্নয়ন ব্যবস্থাপনা এ অ্যাপের প্রধান প্রধান সব ফিচার।

এ অংশীদারিত্বের মাধ্যমে কুটুম্বিতার প্রথম গ্রাহক হবে এসকিউ গ্রুপ। তারা গ্রামীণফোন থেকে তাদের সহযোগীদের স্মার্টফোন প্রধান করবে। এসকিউ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় পোশাক নির্মাতা প্রতিষ্ঠান। বিশ্বের ১০টি শীর্ষ পরিবেশবান্ধব কারখানার তিনটি পরিচালনা করে এ গ্রুপ। কাজের ক্ষেত্রে ডিজিটাল উদ্ভাবন ও প্রযুক্তিগত অগ্রগতি নিয়ে আসার ক্ষেত্রে এসকিউ সবসময় নেতৃস্থানীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব করপোরেট বিজনেস মো. নাসার ইউসুফ, এসকিউ- এর চিফ পিপল অফিসার ওয়ারিসুল আবিদ এবং কুটুম্বিতার প্রধান নির্বাহী রামীজ হকের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার আলভী আউয়াল।

এ সম্পর্কিত আরও খবর