১০ এক্স জুম নিয়ে জুনে আসছে অপো রেনো এক্স

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 03:16:48

অপো তাদের নতুন রেনো সিরিজ দিয়ে বাজার মাতানোর চেস্টা করছে। যার ফলশ্রুতিতে তারা পরিচয় করিয়ে দিয়েছে তাদের নতুন উদ্ভাবন ১০এক্স জুম সম্পন্ন ফোন অপো রেনো এক্স এর সাথে। যাতে থাকছে সাইড থেকে উঠে আসা ক্যামেরা যা দেখতে অনেকটা তিমি মাছে পাখনার মত বলে মনে হয়।

এতে থাকছে ডুয়াল ক্যামেরা এবং ট্রিপল ক্যামেরার মতো প্রযুক্তি যাতে অপটিক্যাল এবং ডিজিটাল জুমের সমন্বয়ে থাকছে দূর্দান্ত হাইব্রিড জুম।এর আল্ট্রা এইচডি প্রাইমারী ক্যামেরা, সেকেন্ডারি সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর এবং পেরিস্কোপের আদলে টেলিফটো লেন্সের সহায়তায় বহুদূরের সাবজেক্টও খুব পরিস্কার ভাবে ফুটে উঠবে এই ফোনটিতে। এমনকি ৫ জি নেটওয়ার্ক সমর্থন করে এমন একটি সংস্করণও থাকবে ‘অপো রেনো’ সিরিজের।

অপো’র দাবী অনুযায়ী এটি হতে হচ্ছে অপোর পক্ষ থেকে প্রথমবারের মতো সত্যিকারের ফ্ল্যাগশিপ ফোন।  আর এতে বাজারের সেরা চিপসেট আর দূর্দান্ত বেজেলহীন স্ক্রিণে আল্ট্রা-এইচডি প্লাস ডিসপ্লে থাকবে বলেই ধারণা করা হচ্ছে অপো রেনোর ব্যাপারে।

শুধু যে ক্যামেরা দিয়েই নয়, এর উচ্চমানের নির্মাণ, শক্তিশালী স্পেসিফিকেশন আর ডিজাইন সব মিলিয়েই অপো রেনো স্মার্টফোন জগতে এক নতুন যুগের সূচনা করতে যাচ্ছে।

জুনের মাঝামাঝি সময়েই দেশের বাজারে আসতে পারে ‘অপো রেনো’ সিরিজের স্মার্টফোন।

এ সম্পর্কিত আরও খবর