ল্যাপটপ মেলা-ওয়ারেন্টির চেয়ে মূল্যছাড় এ নজর বেশি ক্রেতাদের

বিবিধ, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 16:48:49

কোন রকম চমক ছাড়াই শেষ হতে যাচ্ছে তিন দিন ব্যাপি ল্যাপটপ মেলা। মেলার শেষ দিনে ছিলোনা তেমন বিশেষ কোন ছাড়। বিক্রেতারা বেশিরভাগই জোর দিয়েছেন গিফট আর প্রচলিত ডিস্কাউন্টের ওপরই। ক্রেতাদেরও নজর সেদিকেই।

শনিবার (১৩ জুলাই) মেলার শেষ দিনে দেখা যায়নি তেমন ভীর। আর মেলার প্রথম দুদিন বৃহস্পতি ও শনিবার বৃষ্টির কারণেও দর্শনার্থী তেমন হয়নি বলে জানালেন বিক্রেতারা,  তবে বিক্রি নিয়ে সন্তুষ্ট জানালেন তারা।

মেলায় আগত বেশিরভাগ দর্শনার্থীই এসেছেন কিছুনা কিছু কিনতে ।তাই বলা যায় ক্রেতা সমাগমই ছিলো বেশি। তাদের সবারই চাওয়া ডিস্কাউন্ট। আর বিক্রেতারাও জোর দিচ্ছেন সেদিকেই। মেলায় বিক্রয় পরবর্তী সেবার চেয়ে ক্রেতাদের প্রথম প্রশ্ন ছাড় কতটুকু?

মেলায় আগত রাফিউল আলম জানালেন মেলায় এসেছেন ডিস্কাউন্ট পাবার আশায়। বিক্রয়পরবর্তী সেবার বিষয় কি ভাবনা জানতে চাইলে তিনি বলেন বাংলাদেশে এমন কিছু পাওয়া দুস্কর হয়ে গিয়েছে। তবে বিষয়টিও মাথায় রেখেছেন ।  

এছাড়াও মেলায় পণ্য কিনে স্ক্র্যাচ করলেই পাচ্ছেন পুরস্কার । এইচপির ল্যাপটপ কিনে ২০ হাজার টাকার ক্যাশব্যাক পেয়েছেন সুব্রত ভক্ত। ল্যাপটপ মেলার দ্বিতীয় দিনের বিকেলে তিনি এইচপির একটি ল্যাপটপ কেনেন। এরপর তাকে দেওয়া স্ক্র্যাচ কার্ড ঘঁষে তিনি ২০ হাজার টাকা ক্যাশব্যাক পান। সুব্রতকে এইচপির কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে ক্যাশব্যাক অফারটি হস্তান্তর করেন।

এবারের মেলায় পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট।ল্যাপটপ ব্রান্ডের মধ্যে  মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে।

মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি।

 

এ সম্পর্কিত আরও খবর