দারাজে স্যামসাং গ্যালাক্সি এম ৪০

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-13 20:36:01

অনলাইন বেচাকেনার প্রতিষ্ঠান দারাজ নিয়ে এল স্যামসাং গ্যালাক্সি এম ৪০ (Samsung Galaxy M40)। শুধু দারাজ অ্যাপ ব্যবহারকারীরা এই ফোনটি অনলাইন থেকে কিনতে পারবেন।

বুধবার (২৪ জুলাই) দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে স্মার্টফোনটি উন্মোচন করেন তরুণ উদ্যোক্তা ও টেন মিনিটস স্কুলের সিইও আয়মান সাদিক। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাদের মোবাইল ফোন ডিভিশনের ট্রেইনিং ম্যানেজার মোহাম্মদ শাহরিয়ার।

যা যা থাকছে স্যামসাং এম ৪০ ফোনেঃ

প্রিমিয়াম লুকের এই ফোনটিতে থাকছে ৬.৩ ইঞ্চির এফ এইচ ডি + ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে। অসাধারণ পারফর্মেন্সের জন্য স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা-কোর প্রসেসর ছাড়াও রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম যা ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা।

১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সেলফি ফোকাস আর ৩২ মেগাপিক্সেল প্রাইমারি, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সিং সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরায় স্যামসাং এম ৪০ দিচ্ছে ফ্রোর কে রেজুলেশন, হাইপার ল্যাপ্স এবং স্লো-মোশনের মত আকর্ষণীয় ফিচার যা ছবিকে করে তুলবে আরো আকর্ষণীয় ও প্রাণবন্ত।

সিনেম্যাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স পেতে ফোনটিতে রাখা হয়েছে ডলবি সাউন্ড টেকনোলজি। এছাড়াও এন্ড্রয়েড পাইয়ের সাথে ওয়ানইউআই (OneUI) এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারির সুপার চার্জিং সুবিধা। ফোনটির দাম ধরা হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর