শাওমি’র স্মার্টফোনে ৪০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 12:48:49

মোবাইল ফোন ও অন্যান্য প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। আসন্ন ঈদুল আজহায় ‘সবার খুশির হাট’ অফারে মি এ২ (৪+৬৪ জিবি), মি ৮ লাইট, মি এ২ লাইট, রেডমি এস২ (৪+৬৪ জিবি) ও রেডমি ওয়াই৩, রেডমি ৭, রেডমি ৭এ সহ অন্যান্য নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়।

শাওমি কর্তৃপক্ষ জানায়, শাওমির গ্রাহকরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে চার হাজার টাকা ও মি ৮ লাইট, মি এ২ লাইট, রেডমি এস২ (৪+৬৪জিবি) কিনে এক হাজার ৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন। রেডমি ৭এ কিনলে গ্রাহকরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন।

এরই সাথে গ্রাহকরা রেডমি ওয়াই৩, রেডমি ৭, রেডমি ৭এ কিনলে পাবেন দুই বছরের ওয়ারেন্টির একটি আকর্ষণীয় অফার। এছাড়া ব্যবহারকারীরা অনুমোদিত মি স্টোর থেকে যেকোনো শাওমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন প্রতিমাসে দুই জিবি করে ১২ মাস পর্যন্ত ফ্রি মোবাইল ডেটা এবং একটি বাংলালিংক সিম।

দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত মি স্টোর ও পার্টনার স্টোরের পাশাপাশি সকল রিটেইল স্টোরে পরবর্তী বিজ্ঞপ্তি না আসা পর্যন্ত এই অফার চলবে।

অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট-এর হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘মি ফ্যানদের জন্য ঈদুল আজহা উপলক্ষে স্পেশাল অফারটি নিয়ে আসতে পেরে আমরা উচ্ছ্বসিত বোধ করছি। এই আনন্দঘন উৎসবে আমাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে অভিনব স্মার্টফোনের বিস্তৃত পরিসর নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

উল্লেখ্য, শাওমি বর্তমানে বিশ্বের চর্তুথ বৃহত্তম র্স্মাটফোন ব্র্যান্ড ও বিশ্বের বৃহত্তম ভোক্তা আইওটি প্ল্যাটর্ফম প্রতিষ্ঠিত করেছে। এই প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত আছে ১৭১ মিলিয়নেরও বেশি র্স্মাট ডিভাইস। বর্তমানে শাওমি’র পণ্যসমূহ বিশ্বের ৮০টিরও বেশি দেশ ও অঞ্চলে ব্যবহৃত হচ্ছে এবং অনেক বাজারে এটি র্শীষ স্থানে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর