নকিয়া ‘ডাবল খুশি অফার’

মোবাইল ফোন, টেক

সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 01:01:34

ঈদে শুরু হওয়া নকিয়ার ‘ডাবল খুশির অফার’-এর প্রথম বিজয়ীর হাতে নকিয়া ২.২ সেটটি তুলে দেওয়া হয়েছে। ময়মনসিংহ জেলার কানিজ ফাতেমা নিপুন এ পুরস্কার বিজয়ী। এইচএমডি গ্লোবাল বাংলাদেশ ও তাদের সহযোগীদের উচ্চপদস্থ কর্মকর্তারা ময়মনসিংহের নকিয়ার প্রধান অফিসে উপস্থিত থেকে বিজয়ীকে পুরস্কার বুঝিয়ে দেন।

স্বল্প বাজেটে ব্র্যান্ডের ফোন কিনতে চাইলে ‘নকিয়া ২.২’ তালিকায় চলে আসবে। নকিয়া ২.২ মডেলের সেটটি কিনলেই ক্রেতারা পাচ্ছেন ৫০০ টাকা নিশ্চিত ক্যাশ ব্যাক। সাথে একটি নকিয়া ২.২ জিতে নেওয়ার সুযোগ! এখন অবধি ১০ হাজারেরও বেশি গ্রাহক ক্যাশব্যাক অফার পেয়েছে। বর্তমানে নকিয়া ২.২ মডেলের দাম (২/১৬জিবি) ১০ হাজার ৯৯৯ টাকা এবং (৩/৩২জিবি) ১২ হাজার ৯৯৯ টাকা।

এইচএমডি গ্লোবাল কদিন আগেই বাংলাদেশে নকিয়া ২.২ সেটটি উন্মোচন করেছে। নকিয়া ২ সিরিজের আগের ফোনগুলো থেকে এটা সবদিক থেকেই এগিয়ে। এতে অ্যান্ড্রয়েড ওয়ান প্রজেক্টের অ্যান্ড্রয়েড পাই ব্যবহার করা হয়েছে। আছে মিডিয়াটেক প্রসেসর। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত সিঙ্গেল ক্যামেরা সিস্টেম। কম আলোতে তুলনামূলক ভালো ছবি তোলা সম্ভব।

নকিয়া ২.২ মডেলের বৈশিষ্ট্যের মধ্যে আছে বায়োমেট্রিক ফেস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং ডেডিকেটেড গুগল অ্যাসিসটেন্ট বাটন।

নকিয়ার ডাবল খুশির অফারটি চলবে পরবর্তী ঘোষণা না দেওয়া অবধি। যারা এ অফারে আগ্রহী তাদের জন্য এখনো সুযোগ আছে।

এ সম্পর্কিত আরও খবর