দেশের বাজারে ভিভো ‘এস১ নিউ’ এর বিক্রি শুরু

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোরডটকম | 2023-08-31 05:45:51

প্রি-বুকিংয়ের পর বাজারে এলো ভিভোর এস সিরিজের নতুন ফোন ‘এস১ নিউ’।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) থেকে লাকি ড্র অফারসহ ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার ৯৯০ টাকা। যা ভিভো এস১ এর চেয়ে তিন হাজার টাকা কম। ডায়মন্ড ব্ল্যাক ও স্কাইলাইন ব্লু দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে ভিভো এ১ নিউ।

লাকি ড্র অফারটি পেতে হলে ভিভো ব্র্যান্ডের যেকোন বিক্রয়কেন্দ্র থেকে ‘এস১ নিউ’ ফোনটি কিনতে হবে। বিজয়ীদের জন্য থাকছে একটি ব্লুটুথ হেডফোন বা একটি এস১ স্মার্টফোন অথবা একটি পাওয়ার ব্যাংক। অফারটি চলবে ১৭ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

৬.৩৮ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লের ফোনটিতে থাকছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন ট্রিপল ক্যামেরা সেটআপ। এরমধ্যে রয়েছে ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা। আর সেলফি তোলার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

নিরাপত্তা স্বার্থে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি যুক্ত করা হয়েছে। আর ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়া ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডিউক বলেন, ‘গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো ফোনটি বাজারে উন্মুক্ত করার ব্যাপারে ভিভো সবসময়ই আগ্রহী। এস১ ফোনের চেয়ে এস১ নিউ ফোনের দাম প্রায় তিন হাজার টাকা কম। এর মাধ্যমে ফোন কেনায় ক্রেতাদের পছন্দের আওতা আরেক ধাপ বাড়লো।’

এ সম্পর্কিত আরও খবর