এবার টিভিতে পপআপ সেলফি

আইসিটি সংবাদ, টেক

টেক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 15:45:34

স্মার্টফোনে পপআপ সেলফি ক্যামেরা এখন অনেকটা ট্রেন্ডি হয়ে গেছে। কিন্তু টিভিতে পপআপ সেলফি ক্যামেরা মনে এবার প্রথম। হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনারের নতুন স্মার্ট টিভিতে ব্যবহৃত হয়েছে পপআপ সেলফি ক্যামেরা প্রযুক্তি।

অনার ভিশন স্মার্ট টিভিটি পাওয়া যাবে ৫৫ ইঞ্চির ৪কে রেজুলেশন ডিসপ্লেতে। দীর্ঘ আয়তনের টিভিতে থাকছে ৬.৯ মিলিমিটার পাতলা এবং ৯৪ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও। যা ১৭৮ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল থেকেও দেখা যাবে। আর সরু বেজেলে উপভোগ করতে পারবেন জায়ান্ট ডিসপ্লের স্মার্ট টিভি।

অনার ভিশন প্রো ভার্সনের মূল আকর্ষণ হচ্ছে ভিডিও কলিংয়ের জন্য স্টাইলিশ পপআপ সেলফি ক্যামেরা। যা সেলফি তোলার জন্যও ব্যবহার করা যাবে।



অনার স্মার্ট টিভিতে থাকছে হুয়াওয়ের নতুন অপারেটিং সিস্টেম হারমনি। যা দিয়ে হুয়াওয়ের অন্যান্য প্রোডাক্টের সঙ্গে সহজেই কানেক্ট করা যাবে। আর সুপার কোয়ালিটির সাউন্ড সিস্টেম নিশ্চিত করতে এতে ৬ ইঞ্চির ১০ ওয়াটের স্পিকার ব্যবহার করা হয়েছে।

স্মার্ট টিভিটি অনার ভিশন এবং ভিশন প্রো এই দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। সেই ভিত্তিতে দামের মধ্যেও কিছুটা পার্থক্য থাকবে। তবে এর বাজার মূল্য এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, ৪০ থেকে ৫৫ হাজার টাকা মধ্যে পাওয়া যাবে এই স্মার্ট টিভি।

সূত্র: গ্যাজেটস নাও

এ সম্পর্কিত আরও খবর