সোনায় মোড়ানো স্যামসাং গ্যালাক্সি এস২০

মোবাইল ফোন, টেক

টেক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 15:38:20

শখের স্মার্টফোনকে নান্দনিক করতে কতরকমের কভার, কেসিং, গ্লিটার্সসহ আরও কত কিছুইনা আমরা করি, কিন্তু কেমন হবে যদি পুরো ফোনটি স্বর্ণে মোড়ানো হয়? কি অবাক হচ্ছেন?

লন্ডন ভিত্তিক প্রতিষ্ঠান গোল্ডজিনি বিলাস বহুল গিফট আইটেম বিক্রয়ের বেশ জনপ্রিয়। এই প্রতিষ্ঠানটি স্যামসাং গ্যালাক্সি এস২০ ফোনকে ২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মুড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছে। এরমধ্যে শুধু ডিসপ্লে ও ক্যামেরার অংশ ছাড়া বাকি পুরোটা জুড়ে থাকবে ২৪ ক্যারেটের স্বর্ণ।

গ্যালাক্সি এস ২০ মডেলের গোল্ড সংস্করণের দাম বাংলাদেশি টাকায় হবে প্রায় ৩ লাখ ৭০ হাজার টাকা। আর গ্যালাক্সি এস২০ প্লাসের দাম হবে প্রায় ৩ লাখ ৯২ হাজার টাকা।

ক্যামেরা

গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরও বাড়ানো হয়েছে, চমৎকারভাবে ছবি তুলে তা ক্রপ করে এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে।

ভিডিও
গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। যা স্মার্টফোনের বাজারে প্রথম। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের জীবনের সত্যিকারের সুন্দর মুহূর্তগুলো ধারণ করতে পারবেন। এক্ষেত্রে, ছবি বা ভিডিওর কালার ও কোয়ালিটি বজায় থাকবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ রেগুলার ভার্সনে বিক্রি শুরু হবে ৬ মার্চ থেকে। যার বাজারমূল্য বাংলাদেশি টাকায় ৮৪ হাজার টাকা দাম শুরু হবে এবং বিভিন্ন কনফিগারেশন অনুযায়ী দামের পার্থক্য থাকবে।

এ সম্পর্কিত আরও খবর