ভ্রমণের ছবি নিয়ে ‘গো বাংলা’র ফটো কনটেস্ট

, ট্রাভেল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 09:44:12

করোনা ভাইরাসের কারণে থমকে গেছে সারা পৃথিবী। কর্মস্থল, উপাসনালয়, শিক্ষা প্রতিষ্ঠান, পর্যটনকেন্দ্রসহ সব জায়গায় এখন এক অদ্ভুত নিস্তব্ধতা বিরাজ করছে। সবাইকে দিন কাটাতে হচ্ছে চার দেয়ালের মাঝে।

এমন একঘেয়েমি জীবনে অন্য সবার মতো ভ্রমণপিপাসুরাও অস্থির হয়ে উঠেছেন। এই সময়ে যখন বন-বাদারে, পাহাড়-ঝর্নায়, সমুদ্র-দ্বীপে বুঁদ হয়ে থাকার কথা ছিল, তখন বাধ্য হয়েই নিজেদের ঘরবন্দী করে রাখছেন ট্রাভেলররা।

আর এই সময়টাতে কিছুটা বিনোদনের জন্য ‘ছবি কথা বলুক ভ্রমণের’ প্রতিপাদ্যে ‘গো বাংলা হলিডেইজ লিমিটেড’ আয়োজন করেছে অনলাইন ভিত্তিক ফটো কনটেস্ট ‘গো বাংলা প্রকৃতি’।

ভ্রমণকারীরা তাদের দেশ-বিদেশ ভ্রমণের ছবিগুলো খুব সহজেই পোস্ট করে দিতে পারছেন গো বাংলা হলিডেইজ লিমিটেডের ফেইসবুক গ্রুপে।

২৬ এপ্রিল থেকে শুরু হওয়া ছবি সংগ্রহের কাজ চলবে আগামী ২০ মে পর্যন্ত। এরপর গো বাংলা হলিডেইজ লিমিটেড গ্রুপ থেকেই বাছাই করা ছবি দিয়েই অনুষ্ঠিত হবে ফটো কনটেস্টের মূল আনুষ্ঠানিকতা।

প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে, ফ্রি কাপল সাজেক ট্যুর, তাঁবু, ট্রাভেল ব্যাকপ্যাক, গিফট হ্যাম্পার, টি-শার্টসহ আরও অনেক পুরস্কার৷

বিস্তারিত জানতে ঢুঁ মেরে আসতে পারেন গো বাংলা হলিডেইজ লিমিটেডের ফেইসবুক গ্রুপের https://www.facebook.com/groups/1246184915550134/?epa=SEARCH_BOX এই পেজে।

এ ব্যাপারে ট্রাভেল এজেন্সিটির পিআরও মীর নাসিফ আখতার বলেন, যেহেতু এখন ঘরের বাহিরে যাওয়ার সময় নয়, সেহেতু ভ্রমণ পিপাসুরা ঘরে বসেই তাদের ভাল মূহূর্তগুলো ছবি প্রদর্শনীর মাধ্যমে সকলের সাথে যোগাযোগ রক্ষা করতে পারছেন।

তিনি আরও বলেন, এই প্রদর্শনীর মাধ্যমে একদিকে যেমন তারা নিজেদের অভিজ্ঞতার কথা বলতে পারছেন, অন্যদিকে অনেকের কাছে এই তথ্যগুলো সহায়ক হিসেবে কাজ করবে।

এ সম্পর্কিত আরও খবর