Alexa

উপজেলা নির্বাচন

এসএমপি’র নির্দেশনায় যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

এসএমপি’র নির্দেশনায় যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

সিলেট মহানগর পুলিশ, ছবি: সংগৃহীত

নির্বাচন নির্বিঘ্ন ও সুষ্ঠুভাবে আয়োজনে সিলেট মেট্রোপলিটন এলাকায় বিশেষ নির্দেশনা জারি করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা ঠিক রাখতে এসএমপির নির্দেশনায় শনিবার (১৬ মার্চ) রাত ১২টা থেকে নির্বাচনের দিন রাত ১২টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। একই সাথে ভোটের আগের দিন রোববার (১৭ মার্চ) মধ্যরাত ১২টা থেকে নির্বাচনের দিন রাত ১২টা পর্যন্ত নির্বাচনী এলাকায় সব ধরণের যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এসএমপি এর আওতাধীন সিলেট সদর ও দক্ষিণ সুরমা উপজেলায় নির্বাচন থাকায় এসএমপি’র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার(মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে যান চলাচলসহ বিভিন্ন বিষয়ে এ নির্দেশনা দেয়া হয়। তবে নির্বাচনে প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না।

তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এদিকে, বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনের ওপর চলমান নিষেধাজ্ঞা আগামী ২৫ মার্চ মধ্যরাত ১২টা পর্যন্ত বলবৎ রয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :