Alexa
independent day 2019

ডিভোর্সের গুঞ্জনকে উড়িয়ে দিলেন ন্যান্সি-জায়েদ

ডিভোর্সের গুঞ্জনকে উড়িয়ে দিলেন ন্যান্সি-জায়েদ

ন্যান্সি জায়েদ ও তাদের দুই সন্তান / ছবি: বার্তা২৪

উবায়দুল হক, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

ডিভোর্স হচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির। মিডিয়াপাড়ায় বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। তবে এ গুঞ্জনকে একেবারে উড়িয়েই দিলেন কণ্ঠশিল্পী ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ। এমনকি আলাদা নয়, সপরিবারেই থাকছেন একই ছাদের নিচে।

শুক্রবার (১১ জানুয়ারি) রাতে সপরিবারে তোলা একটি সেলফি পাঠিয়ে বার্তা২৪কে এর সত্যতাও নিশ্চিত করছেন জায়েদ। তিনি বলেন, `দুই সন্তান রোদেলা ও নায়লাকে নিয়ে আমরা ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায় নিজ বাসাতেই আছি।‘

জায়েদ বলেন, `স্ত্রীর সাথে কোনো দূরত্ব নেই, ভালোবাসারও কোনো কমতি নেই। অতিরঞ্জিত সংবাদের কারণে আমার পরিবার ও সন্তানরা সামাজিকভাবে হেয় হয়েছেন, যা কাম্য নয়।

ন্যান্সি বলেন, ডিভোর্সের মতো কোনো ঘটনাই ঘটেনি তার সংসারে। স্বামী জায়েদের সঙ্গে মনোমালিন্য থাকলেও তা ডিভোর্সের পর্যায়ের না। এমনটা সব স্বামী-স্ত্রীর মধ্যেই হয়ে থাকে। তার মানে এই নয় ভালোবাসার মানুষটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করা।

কিছু সংবাদ মাধ্যম অতিরঞ্জিত সংবাদ প্রচার করেছে, যা আসলে সত্য নয় দাবি করে তিনি বলেন, আমরা একে অপরকে ভালোবাসি এবং এই ভালোবাসার পথে কোনো বাঁধাই আমাদের আলাদা করতে পারবে না। জায়েদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা আমি ভাবতেই পারি না।

বিনোদন এর আরও খবর