Alexa

তাহসান-তিশার ‘কথা দেয়া আছে’

তাহসান-তিশার ‘কথা দেয়া আছে’

তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা

ইরার সারাদিন মন খারাপ থাকে। তার বাবা, মা, ভাই-ভাবি কেউ এই মন খারাপের কারণ খুঁজে পায় না। তার জন্য অনেক বিয়ের প্রস্তাব আসে। আর্মি, সরকারি অফিসার, প্রবাসী-সব ধরনের পাত্র। কিন্তু ইরা বিয়ে করবে না। করবেই না। এদিকে আহসান অনেকদিন পর দেশে ফিরে অস্ট্রেলিয়া থেকে। ইরাকে অনেক ভালো লেগে যায় তার। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘কথা দেয়া আছে’।

গত কয়েক বছর ধরে বিভিন্ন ক্যাম্পেইনের বিশেষ নাটকগুলো জায়গা করে নিয়েছে দর্শকদের মাঝে। সেই ধারাবাহিকতায় ভালোবাসা দিবসের আরটিভির সবচেয়ে জনপ্রিয় ক্যাম্পেইন বেঙ্গল ক্ল্যাসিক টি নিবেদিত “ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম” এর ‘কথা দেওয়া আছে’ নাটকটি নির্মাণ করেছেন পরিচালক মিজানুর রহমান আরিয়ান।

বিগত বছরের মত এ বছরও ‘কথা দেয়া আছে’ নাটকটির গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এবারের মূল গল্পটি পঠিয়েছেন কুমিল্লা থেকে মিথুন রহমান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/12/1549966162796.jpg

নাটকটিতে আহসান চরিত্রে অভিনয়ে করেছের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং তার বিপরীতে ইরা চরিত্রে দেখা যাবে ছোট-বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে।

মিজানুর রহমান আরিয়ান জানান “একটি ব্যতিক্রম ভালোবাসার গল্প এটি। চেষ্টা করেছি ভালো কিছু করার, দর্শকের ভালো লাগলে চেষ্টা স্বার্থক হবে।”

১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে ‘কথা দেয়া আছে’।